বড়পদে ধীমান রায়, পেলেন রাজ্য স্তরে কাজ করবার সুযোগ

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্য সাংগঠনিক সম্পাদক নিযুক্ত হলেন ধীমান রায়। হাবরায় একটি সাংবাদিক সম্মেলন করে এ কথা জানালেন ধীমান রায়। তিনি বলেন তিনি সহ মোট ৪ জন রয়েছেন এই পদে। বাকি তিন জন হলেন কুনাল ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং বেচারাম মান্না। এই পদে রাজ্য তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত বক্সী তাকে নিযুক্ত করেছেন।

উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর বিধানসভার প্রাক্তন বিধায়ক ধীমান রায়। তিনি এই এলাকা থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে ২০১১ এবং ২০১৬ তে প্রতিদ্বন্দ্বিতা করেন এবং দুই বারই বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। ২০২১ সালে প্রথমে টিকিট দিলেও মাঝপথে হঠাৎই প্রার্থীপদ বাতিল করা হয় অশোকনগরে। তারপর ধীমান রায়কে দল ব্যারাকপুরে সাংগঠনিক কাজে ভোটের দায়িত্ব দিয়ে পাঠায়। ভোট পর্ব মিটলেও এতদিন সেভাবে কোনো দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করতে দেখা যায় নি তাকে। সেই কথা নিজেই স্বীকার করেছেন তিনি। তিনি সাংবাদিকদের জানান বয়সের কারণে ভোটপর্বের পর সাময়িক কিছুদিন বিশ্রাম নিয়েছিলেন। তবে কয়েকদিন আগে সাংসদের সাথে একটি অনুষ্ঠানে অশোকনগরে তাঁকে দেখা যায়। তবে এদিন তিনি জানান, দল তাকে এত বড় দায়িত্ব দেবার পর তিনি তার দায়িত্ব মতো কাজ শুরু করবেন। অশোকনগরের যে দলীয় কার্যালয়ে বসে তিনি বিগত দশবছর কাজ করেছেন সেই অফিস পুনরায় আবার খোলা হবে।

এদিন ধীমান রায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি তিনি দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিজের নেতা বলে উল্লেখ করেন। এছাড়াও দলের সকল স্তরের কর্মীদের পাশে নিয়ে কাজ করবার বার্তাও দেন।

 

 

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *