হবে না কোনো ছাড়, খেলার মাঠে হোক বদলা পাকিস্তানের বিরুদ্ধে: সচিন

অন্তরা নাগ, দেশ ও এই সময় স্পোর্টস: ২ পয়েন্টের ছাড় নয়, করতে হবে কঠোর লড়াই। কিন্তু এ লড়াই বন্দুক, বোম কিংবা তলোয়ার দিয়ে নয়, এ লড়াই ব্যাট ও বলের। ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকার রুখে দাঁড়ালেন পাকিস্তানের বিরুদ্ধে। তার মতে পাকিস্তানী খেলোয়াড়দের বয়কট করে নয়, বরং খেলায় পাকিস্তানকে হারিয়ে শিক্ষা দেওয়াটা উচিৎ। সচিন তেন্ডুলকার নিজে ২ পয়েন্ট পাকিস্তানকে ছাড়তেও ঘৃনা বোধ করেন। তিনি বলেন, “ভারত আমার দেশ, তাই ভারতের সিদ্ধান্তই সর্বসম্মতভাবে মেনে নেওয়াটা কর্তব্য।”

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী বলেন, “এটা সম্পূর্ণভাবে বিসিসিআই আর সরকারের উপর ছেড়ে দেওয়া হয়েছে, ওরাজানে যে বাস্তবে কি হচ্ছে আর ওরাই সিদ্ধান্ত নেবেন। আমরা তাই করব যা ওরা ঠিক করবে। যদি সরকার বলে যে এটা সংবেদনশীল তো আপনার বিশ্বকাপে খেলার আবশ্যকতা নেই, আমি নিজের সরকারের সঙ্গে যাব”। সুনীল গাভাস্কারও পাকিস্তানের বিরুদ্ধে খেলে তাদের হারানোর পক্ষপাতীত্ব করেন। যদিও কিছু ভারতীয় ক্রিকেটার এই মতের বিরোধিতা করেন।

সচিন-গাভাস্কারের মন্তব্যের বিরুদ্ধেও কিছু নেটিজেন সোশ্যাল মিডিয়ায় বিরোধিতা ও বিরূপ মন্তব্য করা শুরু করেছেন। তাদের দাবি পাকিস্তান এর সাথে ম্যাচ বয়কটই করা হোক।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *