নাম ঘোষণার সাথে সাথে ধুপগুড়ি তে জলপাইগুড়ি কেন্দ্রের প্রচার শুরু

সৈকত সেন জলপাইগুড়ি: সব জল্পনার অবসান ঘটিয়ে ফের একবার জলপাইগুড়ি লোকসভা আসনে বর্তমান সাংসদ বিজয়চন্দ্র বর্মনকেই দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

পশ্চিমবঙ্গের ৪২টি আসনে প্রার্থীর নাম ঘোষণার সাথে সাথেই জেলা জুড়ে প্রচারে নামলো তৃণমূল কর্মীরা। পিছিয়ে নেই ধূপগুড়ি টাউন ব্লক তৃণমূল কংগ্রেসও। এদিন টাউন তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শহরের একাধিক ওয়ার্ডে কর্মী সন্মেলন করার পাশাপাশি দেওয়াল লিখে প্রচারও শুরু করে দেওয়া হয়। এদিন থানা রোডের দলীয় কার্যালয়ের পাশে দলীয় প্রার্থীর সমর্থনে দেওয়াল লিখতে দেখা যায় ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও বর্তমান ও টাউন ব্লক সভাপতি অরূপ দে কে। শহরে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচার নিয়ে তৃণমূলের টাউন ব্লক সভাপতি অরূপ দে আমাদের জানান, লোকসভা নির্বাচনে ধূপগুড়ি শহর এলাকা থেকে আমার বিপুল ভোটের লিড দেবো। গতবার নির্বাচনে পুর এলাকা থেকে সাত হাজারের কাছাকাছি লিড ছিল আমাদের যা এবারে বেড়ে দশ হাজার ছাড়িয়ে যাবে।

আগামী দু দিনের মধ্যে আমরা আমাদের রননীতি ঠিক করে প্রচারের কাজে ঝাঁপিয়ে পড়বো। মূলত বাড়ি বাড়ি প্রচারের ওপর বাড়তি জোড় দেওয়া হবে এবারে। দলীয় প্রার্থীকে সাথে নিয়েও প্রতিটি ওয়ার্ডে প্রচার চালানো হবে বলে জানান অরূপ দে।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *