দূর্গাপুর বইমেলাতে পাঠকদের উৎসাহ দিতে পৌঁছালেন বিশিষ্ট ক্রীড়াপ্রশাসক অশোক রুদ্র

সুদীপ্ত চক্রবর্তী , ২১ শে জানুয়ারি, দূর্গাপুরঃ গত ১৮ ই জানুয়ারি মাননীয় মন্ত্রী মলয় ঘটক ও দূর্গাপুরের মেয়র দিলীপ অগস্থি,লেখক বানী বসু প্রমুখের উপস্থিতিতে দূর্গাপুর পৌর নিগম পরিচালিত দূর্গাপুর বইমেলা শুরু হয়েছিল গান্ধী মোড়ের গান্ধী ময়দানে। আজ পশ্চিমবঙ্গ প্রাথমিক ক্রীড়ার মুখ্য সংযোজক ও পশ্চিম বর্ধমান মধ্যশিক্ষা ক্রীড়া পর্ষদের সহসভাপতি অশোক রুদ্র স্বর্গীয়া লেখিকা নববীতা দেবসেনের নামাঙ্কিত মঞ্চে উপস্থিত হয়ে,এই মিলন মেলার মূল বক্তব্য “বই পড়ুন, বই কিনুন ও বই উপহার দিন” যা উপস্থিত অগণিত দর্শকদের কাছে তুলে ধরলেন।


পশ্চিম বর্ধমান জেলার ভূমিপুত্র ও পশ্চিমবঙ্গ তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি এবং রাজ্য তৃনমূল যুব কংগ্রেসের সাধারন সম্পাদক অশোক রুদ্র জননেত্রী মমতা ব্যানার্জী ও শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জীর নেতৃত্বে পশ্চিমবঙ্গে শিক্ষা ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতির কথা তুলে ধরেন।


উল্লেখ্য এই মেলা আগামী ২৫ শে জানুয়ারি পর্যন্ত চলবে এবং বই নিয়ে কলকাতার বিভিন্ন প্রকাশনীর পাশাপাশি স্থানীয় প্রকাশনী সংস্থা গুলিও অংশগ্রহণ করেছে। বইমেলাকে কেন্দ্র করে প্রত্যহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ইতিমধ্যেই লোপামুদ্রা মিত্র এই মঞ্চে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *