বনগাঁ কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা ঠাকুরের নির্বাচনী প্রচারে চন্দ্রিমা ভট্টাচার্য

দেশ ও এই সময় নিউজ ডেস্ক : হরিণঘাটা বিধানসভার অন্তর্গত নগরউখড়া বাজারে বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মমতা ঠাকুরের সমর্থনে নগরউখড়া ১নং অঞ্চল তৃণমূল কংগ্রেসের ডাকে পথসভা ও মিছিল অনুষ্ঠিত হয়।যদিও পথসভার বদলে একে জনসভা বলাই যুক্তিযুক্ত। কারণ, বহু মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে সভা পূর্ববর্তী মিছিল আক্ষরিক অর্থেই জনসমুদ্রে পরিণত হয়।নগরউখড়া উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে আজকের মহামিছিল নগরউখড়া 22 নং বাসস্ট্যান্ডে এসে পৌঁছায়।
মিছিলে মহিলা ও ছাত্র যুবদের ভিড় ছিল চোখে পড়ার মত। ছাত্র যুবরা স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে মিছিল , মহিলারাও তাদের সঙ্গ দেন।
আজকের সভায় বক্তব্য রাখেন পশ্চিমবঙ্গ মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি চন্দ্রিমা ভট্টাচার্য, নদীয়া জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকরী কমিটির সভাপতি শংকর সিংহ, হরিনঘাটা বিধানসভার বিধায়ক নীলিমা নাগ মল্লিক এবং হরিণঘাটা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি চঞ্চল দেবনাথ।
প্রত্যেকেই তাদের বক্তৃতায় জনসাধারণের কাছে তৃণমূল কংগ্রেস কে ভোট দেয়ার আবেদন রাখেন।চঞ্চল দেবনাথ বলেন, আজকের অমিত শাহের কল্যানীর সভায় যত না লোক হয়েছে, আজকের নগরউখড়ার পথসভায় তার দ্বিগুণ মানুষ অংশ নিয়েছেন। চন্দ্রিমা ভট্টাচার্য বলিষ্ঠ ভাষায় কেন্দ্রের বিজেপি সরকারের ব্যর্থতার বিরুদ্ধে দ্ব্যর্থহীন ভাষায় তার বক্তব্য রাখেন।
হরিণঘাটা তথা নগরউখড়ার মানুষ আজকের এই মিছিলে অংশগ্রহনের মধ্য দিয়েই বিজেপির বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হয়।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *