ইসলাম নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, ফ্রান্সের রাষ্ট্রপতির বিরুদ্ধে মুখ খুললেন জাকির নায়েক

ডেস্ক নিউজ: পয়গম্বর হজরত মহম্মদের কার্টুন আঁকার দায়ে ফ্রান্সে এক শিক্ষকের মুণ্ডচ্ছেদ করেছিল কেউ বা কারা! তার পরই ইসলাম নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন ফ্রান্সের রাষ্ট্রপতি। আর এবার তাই ম্যাক্রোকে একহাত নিলেন জাকির নায়েক।

ইসলাম ধর্মের স্বঘোষিত প্রচারক জাকির নায়েক মাঝেমধ্যেই হিন্দুবিরোধী এবং ভারত বিরোধী মন্তব্য করে থাকেন সেকথা অনেকেই জানেন। তবে বর্তমানে জাকিরের টার্গেট ফ্রান্সের প্রেসিডেন্ট ইমেনুয়েল ম্যাক্রো। বিশ্বের বিভিন্ন মুসলিম শাসিত দেশের রাষ্ট্রপ্রধানরা এখন ক্ষেপেছেন ম্যাক্রোর বিরুদ্ধে। সাথে যোগ দিয়েছেন জাকির নায়েকও।

ফেসবুকে পোস্ট করে তিনি লিখলেন, ‘আল্লাহর উপর ভরসা রাখা কাউকে গালিগালাজ করলে ভয়ানক শাস্তি পেতে হবে। তিনি পোস্ট করে আরো লিখেছেন, বাস্তবে যারা আল্লাহ্ ও তাঁর উপর বিশ্বাস রাখা মানুষদের গালিগালাজ করে তাদের এই জীবনে তো বটেই, জীবনের পরেও ভয়ানক শাস্তি ভোগ করতে হয়।’ জাকির নায়েক সারা দুনিয়ার মানুষদের ফ্রান্সের পণ্য বর্জনের আর্জি জানিয়েছেন।

জাকিরের মন্তব্যের প্রভাব কতটা পড়বে বা আদৌ পড়বে কি না সেবিষয়ে যথেষ্ট সন্দেহ আছে তবে সেইসঙ্গে ভারতকেও ছাড়েননি জাকির। তিনি কিছুদিন আগে ভারতের বিজেপি পার্টির ওপর বিষোদগার করে বলেছিলেন ইসলাম ধর্মালম্বী মানুষদের ওপর অত্যাচার করছে ভারতের বিজেপি পার্টি এবং তার সমর্থকরা। তাদের ইসলাম দেশগুলোর কারাগারে বন্ধ করে রাখা উচিত।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *