বৃহস্পতিবার মন্ত্রিসভায় রদবদল, জেনে নিন নতুন মন্ত্রী কারা

দেশ ও এই সময় নিউজ ডেস্ক :বৃহস্পতিবার মন্ত্রিসভায় রদবদল হতে চলেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভায় ঠাঁই পেতে পারেন তিন-চার জন নতুন মুখের বিধায়ক।পারফরম্যান্সের ভিত্তিতে ডানা ছাঁটা হতে পারে কয়েকজন মন্ত্রীর। ২০১৯-এর লোকসভা নির্বাচনের দিকে তাকিয়েই মন্ত্রিসভার এই রদবদল বলে রাজনৈতিক মহলের মত।মঙ্গলবার বিকেলে প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠকের মাঝেই মন্ত্রিসভায় রদবদলের কথা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সেই মতো সরকারি আধিকারিকদের প্রয়োজনীয় প্রস্তুতি নিতে বলেন। সরকারি বিধি অনুযায়ী, রাজ্য মন্ত্রিসভায় সর্বোচ্চ ৪৪ জন মন্ত্রী থাকতে পারেন। যদিও বাস্তবে সেখানে রয়েছেন ৪০ জন মন্ত্রী।এই মুহূর্তে রাজ্য মন্ত্রিসভায় মোট চারটি পদ শূন্য। আলোচনা শুরু হয়েছে সম্ভাব্য নতুন মন্ত্রীদের নাম নিয়ে।যাঁদের নাম ভেসে উঠেছে তাঁরা হলেন করিমপুর থেকে নির্বাচিত মহুয়া মৈত্র। উত্তরবঙ্গের বিধায়ক সৌরভ চক্রবর্তী, ডায়মণ্ডহারবারের বিধায়ক দীপক হালদার,
বিধানগরের বিধায়ক সুজিত বসু, বাঁকুড়ার তালড্যাংরার বিধায়ক সমীর চক্রবর্তী, জ্যোৎস্না মাণ্ডিশোনা যাচ্ছে বৃহস্পতিবার শুভ সময় দেখে কয়েকজনকে মন্ত্রীপদের দায়িত্ব দেওয়া হবে।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *