“বাড়ি থেকে নোংরা আবর্জনা ভেবে যা ডাস্টবিনে ফেলে দি তাদের ডাস্টবিনে থেকে তুলে নিয়ে যাচ্ছে বিজেপি”-শুভেন্দু অধিকারী

উত্তম মাইতি ,পূর্ব মেদিনীপুর : পূর্ব মেদিনীপুরে পাঁশকুড়া নারায়ণদীঘি ফুটবল ময়দানে, দিল্লীতে জনবিরোধী বিজেপি সরকারের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর হাত শক্ত করতে পাঁশকুড়া শহর তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয় । প্রধান বক্তা ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

তিনি বলেন, “আমরা যাদের ব্লিচিং, ফিনাইল দিয়ে বাড়ি থেকে নোংরা আবর্জনা ভেবে ডাস্টবিনে ফেলে পরিস্কার করি। তাদের ডাস্টবিনে থেকে তুলে নিয়ে যাচ্ছে বিজেপি। এতে আমাদের কোন অসুবিধে হবে না।”

সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন পাঁশকুড়ার দাপুটে নেতা আনিসুর রহমন। নাম না করে এদিন শুভেন্দু বলেন, “উচ্চিংড়া বলে অবিহিত করেন আনিসুরকে। উচ্চিংড়া দল থেকে গিয়ে ভালই হয়েছে। সে নাকি বিজেপিকে এগিয়ে নিয়ে যাবে। আর একাই নাকি আমাদের উলটে দেবে। আমাদের উলটাতে গিয়ে নিজেরাই উলটে যাচ্ছে। দল থেকে এই ধরনের নোংরা আবর্জনা যতবেশি বর্জিত হবে দলের ততবেশি উন্নয়ন ঘটবে। বিজেপি কাজের কাজ কিছু করছে না। আমাদের কিছু নোংরা আবর্জনা পুড়িয়ে পরিস্কার করা ছাড়া কিছুই করেনি”। আসন্ন লোকসভা নির্বাচনে সাধারন মানুষের সাথে আরো বেশি বেশি জনসংযোগ করার নির্দেশদেন মন্ত্রী। লোকসভা নির্বাচনের আগে দলিয় কর্মীদের চাঙ্গা করতে পাঁশকুড়া শহর তৃণমূলের আয়োজনে পাঁশকুড়ায় দলিয় কর্মীদের নিয়ে সম্মেলনের আয়োজন করা। শুভেন্দু অধিকারীর পাশাপাশি এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলে রাজ্যের অপর এক মন্ত্রী ভূমিপুত্র সৌমেন মহাপাত্র, স্থানিয় বিধায়ক ফিরোজা বিবি, পাঁশকুড়া পুরসভার চেয়ারম্যান নন্দ মিশ্র সহ অন্যান্যরা।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *