লোকসভা ভোট বয়কটের ডাক দিয়ে মাওবাদী পোস্টার জনবহুল রেল স্টেসানে

বিশেষ সংবাদদাতা, ব্যারাকপুর, ঃ  এবার পোস্টার মেরে লোকসভা ভোট বয়কটের ডাক দিল মাওবাদিরা। ঘটনাটি ঘটেছে শিয়ালদহ দক্ষিণ শাখার সোদপুর স্টেসান সংলগ্ন জনবহুল এলাকায়। মূলত আসন্ন লোকসভা ভোট বয়কট করার ডাক দিয়েই এই পোস্টার গুলি লাগানো হয়েছে বলে জানা গেছে। এদিকে এই ঘটনায় যথেষ্টই আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। যদিও পুরো বিশয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছে রেল পুলিশ সহ প্রশাসন।
তবে স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন ভরের দিকে এক ব্যক্তিকে হাতে প্রচুর পোস্টার নিয়ে ঘোরাঘুরি করতে দেখেন তাঁরা। এমনকি ওই ব্যক্তিকে বিভিন্ন দেওয়ালে পোস্টার মারতেও দেখা যায়। প্রথমে এই ঘটনায় গুরুত্ব দেননি স্থানীয়রা। পরে বেলা গড়াতেই টনক নরে স্থানীয়দের।
সুত্র মারফৎ জানা গিয়েছে, ওই সমস্ত পোস্টারের নিচে লেখা ছিল ‘ভারতের কমিউনিস্ট পার্টি (মাওবাদী)। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় খড়দাহ থানার পুলিশ। এরপরই তাঁরা রেল পুলিশের সাহায্যে ছিঁড়ে দেয় ওই সমস্ত পোস্টার। যদিও এই বিষয় মুখ খুলতে নারাজ তাঁরা।
প্রসঙ্গত রবিবার বিকেলেই লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশ করেছিলেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল আরোরা। তারপরই সোমবার সকালের মাওবাদী পোস্টার পরার ঘটনায় স্বাভাবিক ভাবেই আতঙ্কে রয়েছেন এলাকাবাসিরা। এদিন পোস্টার পরেছে সোদপুর স্টেসান সংলগ্ন এক নম্বর প্লাটফর্ম লাগোয়া অটো স্টান্ড ও রিক্সা স্ট্যান্ড সংলগ্ন অঞ্চলের বিভিন্ন দেওয়ালে।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *