সপ্তম দিনের ধর্নায় পুলিশ-শিক্ষক ধস্তাধস্তি, আহত ১০

নিজস্ব সংবাদদাতা, বিধাননগর:- বৃহস্পতিবার শিক্ষক-পুলিশ সংঘর্ষের জেরে উত্তাল সল্টলেকের বিধান মূর্তির পাদদেশ। এই ঘটনায় এদিন উভয় পক্ষের মোট ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। এস এস কে, এম এস কে ও এ এস শিক্ষকদের অনির্দিষ্টকালের জন্য ধর্না কর্মসূচির সপ্তম দিনে বিকাশ ভবন ঘেরাও করার কর্মসূচি ছিল বলে জানা গেছে। এরপর এদিন সকালে প্রায় হাজার খানেক শিক্ষক, শিক্ষিকারা মিছিল করে বিকাশ ভবনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময় পুলিশ ব্যারিকেড করে তাদের আটকানোর চেষ্টা করলে হাতাহাতিতে জড়িয়ে পরে উভয় পক্ষ।
ঘটনায় এক মহিলা পুলিশ কর্মী সহ উভয় পক্ষের ১০ জন আহত হয়। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। এরপরই আন্দোলনকারী শিক্ষক, শিক্ষিকা ও সুপারভাইসাররা ময়ূখ ভবনের সামনে রাস্তা অবরোধ করে। যার জেরে সৃষ্টি হয় যানজট।
একাধিক দাবি দাওয়া নিয়ে ১ মার্চ থেকে সল্টলেকে বিধান মূর্তির পাদদেশে ওয়েস্ট বেঙ্গল তূণমুল এস এস কে, এম এস কে টিচার্স অ্যান্ড এ এস ঐক্য মঞ্চের ডাকে শুরু হয় অনির্দিষ্টকালের জন্য ধর্নার কর্মসূচি। সেদিন আন্দোলনকারীরা প্রথমে করুণাময়ী সেন্ট্রাল পার্কের সামনে রাস্তার উপরই অবস্থান বিক্ষোভে বসেন। সেখান থেকে পুলিশ তাদের তুলে দিলে আন্দোলকারীরা বিধান মূর্তির পাদদেশে ধর্ণায় বসেন।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *