সদ্যোজাত সন্তান কোলে পরিক্ষার্থী

দেশ ও এই সময় নিউজ ডেস্ক ,মালদাঃ– চার দিনের সদ্যোজাত পুত্র সন্তান কোলে, অস্ত্রপচারের পর সন্তান প্রসবের ব্যথা নিয়েই বেসরকারি নার্সিংহোম থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিল এক পরীক্ষার্থী।

মঙ্গলবার জেলা শিক্ষা দফতরের উদ্যোগে ওই পরীক্ষার্থীর জন্য হাসপাতালেই সমস্ত ব্যবস্থা করে । একজন শিক্ষিকার উপস্থিতিতে সদ্য মা হয়ে পরীক্ষা দিল ওই পরীক্ষার্থী। খুশি পরিবার, আরও উচ্চ শিক্ষিত হওয়ার ইচ্ছা পরীক্ষার্থীর।

প্রসূতি পরীক্ষার্থীর নাম মাঝকুড়া বেগম(২০)। ২০১৭ সালে গাজোল থানার ২১মাইল রাতুল এলাকার বাসিন্দা পেশায় ব্যবসায়ী আব্দুল মামুদ নামে যুবকের সঙ্গে বিবাহ হয় মাঝকুড়ার। তার বাবার বাড়ি গাজোলের সাহাজাতপুর খেজুরতলা এলাকায়।

মাঝকুড়া বেগম স্থানীয় রামচন্দ্র হাই স্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। অন্তঃসত্ত্বা অবস্থায় পরীক্ষা কেন্দ্রে গিয়েই প্রথম দুটি পরীক্ষা দেয়। তবে গত শুক্রবার রাতে তার প্রসবযন্ত্রণা উঠলে পরিবারের লোকেরা তাকে মালদা শহরের একটি বেসরকারী নার্সিংহোমে ভরতি করেন।

শুক্রবার রাতে অস্ত্রোপচারের পর একটি পুত্র সন্তানের জন্ম দেন তিনি। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে। এদিন তার ইতিহাস পরীক্ষা থাকায় শিক্ষা দফতরের পক্ষ থেকে হাসপাতালে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *