টাকী তে বিভিন্ন ক্লাবকে ক্রীড়া উন্নতির চেক প্রদান, বিধায়কের

সৌরভ দাশ,টাকী- বসিরহাট : পশ্চিমবন্গ সরকারের ক্রীড়া ও যুব কল্যান দপ্তরের উদ্দ্যোগে বিভিন্ন ক্লাব কে ক্লাবের ক্রীড়া উন্নয়ন প্রকল্পের চেক প্রদান অনুষ্ঠান হলো টাকীতে।
রবিবার উত্তরচব্বিশ পরগনার টাকী পৌরসভার, টাকী পৌর সাংস্কৃতিক মঞ্চে আয়োজিত এক অনুষ্ঠানে বিভিন্ন ক্লাবের প্রতিনিধি দের, সরকারের তরফে এই আর্থিক সাহায্য তুলে দেন বসিরহাট দক্ষিনের ফুটবলার বিধায়ক দীপেন্দু বিশ্বাস।

সর্বমোট পাঁচ লাখ টাকার এই প্রকল্পে ইতিমধ্যে টাকী এরিয়ান ক্লাব,টাকী থুবা ব্যায়াম সমিতি ও টাকী ফায়ার ইউনিট ক্লাব সম্পুর্ন অর্থ সাহায্য পেয়েছে।রবিবার বাঁকি প্রায় ১৮ টি ক্লাব কে প্রথম, দ্বিতীয় বা তৃতীয় বারের প্রাপ্য চেক তুলে দেওয়া হয় মঞ্চ থেকে।

পুরানো ক্লাব গুলির পাশাপাশি টাকী স্মরনীয় সংঘ, টাকী মতিঝিল বি বা দীসংঘ,সৈয়দপুর প্রগতি সংঘ সহ টাকী চতুর্ভুজ,হাসনাবাদ স্পোর্টিং অ্যাসোসিয়েশান,থুবা বয়েস কর্নার,টাকী বিল্পবী সংঘ,টাকী অগ্রদুত,থুবা সর্ব্বশ্রী, লিবার্টি ক্লাব,টাকী রাজীব ব্রিগেড, টাকী যুবগোষ্ঠী, থুবা স্টেশন পাড়া সমিতি, ইউ সি ক্লাব সহ বিভিন্ন ক্লাবের প্রতিনিধি দের হাতে চেক তুলে দেওয়ার পাশাপাশি ক্লাব গুলির ক্রীড়া, সংস্কৃতি সহ সার্বিক উন্নতির দিকে জোর দিতে বলেন বিধায়ক।

এদিনের অনুষ্ঠানে বিধায়ক জানান বসিরহাট বিধানসভার অন্তর্গত প্রায় ৮০ টি ক্লাব এই অর্থ সাহায্য পাচ্ছে।আগামী দিনে আরো ক্লাব কে এই আয়োতাভুক্ত করার ইচ্ছা প্রকাশ করেন তিনি।
বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে র সার্বিক উন্নতি ও বর্তমানের ৯১ জন ডাক্তার বিশিষ্ট এই হাসপাতালের সুযোগ সুবিধার কথা তুলে ধরার পাশাপাশি, টাকী রোডের কাজ ও আগামী দিনে বসিরহাটে প্রকল্পিত স্টেডিয়ামের পরিকল্পনার কথাও তিনি জানান।বসিরহাটের উন্নতিতে সাধারন মানুষ কে বেশি করে সামিল হওয়ার আহ্বান জানান বিধায়ক।

এদিনের অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন টাকী পৌরসভার পৌরপ্রধান সোমনাথ মুখোপাধ্যায়,কাউন্সিলর শিক্ষক চিন্ময় মন্ডল, মালা দাশ,ছায়া বিশ্বাস, মৃত্যুঞ্জয় ঋষিদাশ,সুব্রত মুখোপাধ্যায়,সুনীল সর্দার,অরবিন্দ মন্ডল সহ স্থানীয় রাজনৈতিক ও বিশিষ্ট ব্যক্তিত্ব।

এদিনের মঞ্চে পুরপ্রধান সোমনাথ মুখোপাধ্যায় ও টাকী টাউন যুব তৃনমুলকংগ্রেসের সভাপতি চিন্ময় মন্ডল টাকীর ক্রীড়া, সংস্কৃতি ও কৃষ্টির ধারক ও বাহক বিভিন্ন ক্লাব গুলিকে তাদের পারদর্শিতা ও সমাজগঠনে সদর্থক ভুমিকার জন্য কুর্নিশ জানান।।আগামী দিনে টাকীর সংস্কৃতি কে বাংলার মধ্যে আরো ভালো জায়গায় পৌছে দিতে ও সুস্থ যুবসমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *