যে গদ্দারদের নিয়ে রাজনীতি করছেন তারাই আগামী দিনের কালসাপ হবে , মুখ্যমন্ত্রীর সতর্ক বার্তা নরেন্দ্র মোদীর উদ্দ্যেশে

প্রীতম বর্দ্ধন, বিশেষ প্রতিনিধি :

আমডাঙ্গা:

যে গদ্দারদের নিয়ে রাজনীতি করছেন তারাই আগামী দিনের কালসাপ হবে , মুখ্যমন্ত্রীর সতর্ক বার্তা নরেন্দ্র মোদীর উদ্দ্যেশে । মঙ্গলবার উত্তর চব্বিশ পরগনার আমডাঙ্গায় ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীর সমর্থনে নির্বাচনী সভায় এসে মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ব্যারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের নাম না করে তাকে গদ্দার বলে কটাক্ষ করে ভোটারদের উদ্দ্যেশ্য করে গদ্দারদের রাজনৈতিক কবর দিতে আবেদন মুখ্যমন্ত্রীর ।

একই সঙ্গে আমডাঙ্গা কেন্দ্রে ভোট কেনাবেচা হবে বলে আশঙ্কা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী । তাঁর বক্তব্য , মালদা বহরমপুরের মতোই এখানেও বিজেপির সঙ্গে বোঝাপড়া রয়েছে সিপিএম কংগ্রেসের ।

এদিন মুখ্যমন্ত্রীর ভাষন জুড়েই পুরোনো বক্তব্যের চর্বিতচর্বন থাকলেও নরেন্দ্র মোদীর পাশাপাশি তার নিশানা ছিল আর আরএসএস । নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে মানতে তার কুন্ঠার কথা জানিয়ে ” হাফপ্যান্ট পরা লাঠি হাতে ছোটা ” আর এস এস প্রসঙ্গে তার উল্লেখ , আর এস এস স্বাধীনতার সময় বিশ্বাসঘাতকতা করেছিল ।
তবে সংখ্যালঘু ভোটার দের লক্ষ্য করে তাঁর দাবী , তাঁর মুখ্যমন্ত্রী থাকা কালীন সংখ্যালঘু দু কোটি সাত লক্ষ ছাত্র ছাত্রীকে তিনি ছাত্রবৃত্তি বা স্কল্যারশিপ দিয়েছেন । প্রসঙ্গত ২০১১ সেনসাস অনুযায়ী পশ্চিমবঙ্গে আবালবৃদ্ধবনিতা মিলে মোট মুসলিম জনজাতি ছিল দু কোটি ছেচল্লিশ লক্ষ ।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *