বিজেপিকে আক্রমণ মমতারঃ শুভেচ্ছা কুর্তা মিষ্টি পাঠালে বিশ্বাসঘাতকতা করে, ওদের কফিনের শেষ পেরেক পোতা হবে বাংলায়

প্রীতম বর্দ্ধন , বিশেষ প্রতিনিধি :

স্বরূপনগর: শুভেচ্ছা কুর্ত্তা মিষ্টি পাঠালে বিশ্বাসঘাতকতা করে ওরা। সবাইকে বলে বেড়ায়। বাংলার সংস্কৃতি জানে না ওরা। আপনার এলাকার কোন ভালো জিনিস যদি কাউকে পাঠান সে এমন করে বলে বেড়ায় । ভিন রাজ্যের বিশিষ্টজনদের মালদা, মুর্শিদাবাদের আম পাঠানো হলে সেই জায়গার মানুষেরা গর্বিত হয়। অন্ধ্রপ্রদেশ, গুজরাট, উত্তর প্রদেশে ওদের মৃত্যু হয়ে গেছে বাংলায়। ওদের কফিনের শেষ পেরেক পোতা হবে বাংলায়। সোমবার উত্তর ২৪ পরগনার নির্বাচনী জনসভা করতে এসে এ কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি দুটো জনসভা করেন। একটি বাগদায় এবং স্বরূপনগরের চারঘাটে । বনগাঁ লোকসভার তৃণমুল কংগ্রেস প্রার্থী মমতা বালা ঠাকুরের সমর্থনে সোমবার চারঘাট বেসিক স্কুল মাঠে জনসভায় তিনি বলেন সীমান্ত এলাকা চারঘাট স্বরুপনগরে সীমান্তরক্ষীবাহিনী ভোটারদের ভয় দেখাচ্ছে।

চারঘাটের সভায় বক্তব্য রাখছেন মমতা বন্দ্যোপাধ্যায় | ছবি- শুভদীপ দাস

বিএসএফকে বলছি, আপনারা বিজেপির কথা শুনে কাজ করবেন না। আপনারা গ্রামের মানুষের সঙ্গে মিলেমিশে কাজ করুন। বিজেপির কথা শুনে কাজ করবেন না। এদিন তিনি বলেন, সারা বছর রাজ্য পুলিশ আইন শৃঙ্খলা সামলায়। আর ভোট আসলেই ওরা সিআরপিএফ চায়। আজ শুনলাম, দুবরাজপুরে বুথে ঢুকে সিআরপিএফ গুলি চালিয়েছে। সিআরপিএফ বুথে ঢুকে ভোটারদের বলছে, বিজেপিকে ভোট দিন। তাই তো ওরা ভোটে সিআরপিএফকে চায়। আমি কখনই পুলিশকে বলি না গুলি চালাতে। আমি এ সব পছন্দ করিনা। এদিন তিনি মমতাবালা ঠাকুরকে ভোট দেওয়ার আবেদন জানান।

সভা মঞ্চ | ছবি: শুভদীপ দাস

মঞ্চে ছিলেন বসিরহাট লোকসভার প্রার্থী নুসরত জাহান, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, দমকল মন্ত্রী সুজিত বসু, বিধায়ক ও জেলা পরিষদ সভাধিপতি বীণা মন্ডল, রিঙ্কু দে দত্ত, রেহেনা খাতুন, নারায়ণ গোস্বামী, সঙ্গীতা কর, অজিত সাহা, নীলিমেশ দাস, সুভাষ দত্ত প্রমুখ।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *