ভোটে লড়বেন মিঠুন চক্রবর্তী? জল্পনা বাড়ালেন কৈলাস বিজয়বর্গী

গত ৭ মার্চ ব্রিগেডে মেগা সভা করে বিজেপি। ওই সভাতেই গেরুয়া শিবিরে যোগ দেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সোনার বাংলা তৈরির আশ্বাস দেন। একটা সময় তৃণমূলের সঙ্গে থাকার সিদ্ধান্তকে ভুল বলে স্বীকার করেন তিনি। ভূয়সী প্রশংসা করেন মোদি সরকারের। যোগদানের পরই মিঠুনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে কানাঘুষো শুরু হয়। যদিও প্রথম থেকেই এবিষয়ে মুখ খোলেননি মিঠুন। বিজেপির তরফেও সেঅর্থে কোনও মন্তব্য করা হয়নি। তবে এদিনের কৈলাস বিজয়বর্গীয়র মন্তব্যে মিঠুনের প্রার্থী হওয়া নিয়ে জল্পনা আরও তীব্র হল।

ভোটে লড়বেন মিঠুন চক্রবর্তী? ‘মহাগুরু’র বিজেপি যোগের পর থেকে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবমহলে। এই নিয়ে আলোচনার মাঝেই মিঠুনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জল্পনা উসকে দিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

শুক্রবার শিলিগুড়িতে বিজেপির যোগদান কর্মসূচি ছিল। সেখানে এদিনে গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নেন দাপুটে বাম নেতা শংকর ঘোষ। যোগদান কর্মসূচির শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। সেখানে মিঠুন চক্রবর্তীর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা নিয়ে প্রশ্ন করা হলে বিজেপি নেতা বলেন, “মিঠুনজির এখন সামান্য কিছু শারীরিক অসুস্থতা রয়েছে, তাই এখনও প্রার্থী হওয়া নিয়ে তাঁর সঙ্গে সেভাবে কোনও কথা হয়নি। তবে উনি যদি ইচ্ছে প্রকাশ করেন সেক্ষেত্রে দলের সঙ্গে কথা বলা হবে। বা দল যদি চায় সেবিষয়েও আলোচনা করা হবে মিঠুন চক্রবর্তীর সঙ্গে।” এদিন কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছেন, আগামী এপ্রিল মাস থেকে শুটিং বন্ধ রেখে বিজেপির হয়ে প্রচারে নামবেন ‘মহাগুরু’। রাজ্যের বিভিন্ন প্রান্তে যাবেন তিনি।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *