বিজেপি সভাপতি শুভেন্দু সরকারের একান্ত সাক্ষাৎকার

মঞ্জুরুল, দঃ দিনাজপুর, :- দঃ দিনাজপুর জেলার বি.জে.পি (ভারতীয় জনতা পার্টী)-র সভাপতি শুভেন্দু সরকারের একান্ত সাক্ষাৎকারে লোকসভা ভোটের বিষয়ে লিখছেন “দেশ ও এইসময় ” পত্রিকার প্রতিনিধি মঞ্জরুল অালম-

প্রশ্ন : অাপনার জেলা থেকে কতজন প্রার্থী পেলেন?
উত্তর : পাঁচ জন প্রার্থী।
প্রশ্ন : প্রার্থীদের নাম কী কী? ও কে কোন্ কোন্ জেলা থেকে লড়বেন?
উত্তর : প্রথমত দঃ দিনাজপুর বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী ভূমিপুত্র সুকান্ত মজুমদার। দ্বিতীয় প্রার্থী উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ লোকসভা অাসনের বালুরঘাটের ভূমিকন্যা দেবশ্রী চৌধুরী, তৃতীয় প্রার্থী মাফুজা খাতুন, তিনি এবারে জঙ্গিপুর অাসন থেকে লড়ছেন। চতুর্থ প্রার্থী নীলাঞ্জন রায় লড়ছেন ডায়মন্ড হারবার থেকে এবং পঞ্চম প্রার্থী দঃ দিনাজপুর জেলার কুশমন্ডি থানার অন্তর্গত চৌষা গ্রামের ভূমিপুত্র কৃষ্ণ জোয়ারদার, তিনি লড়ছেন বহরমপুর লোকসভা অাসন থেকে।

ছবিসহ প্রার্থীদের পরিচয়

১. সুকান্ত মজুমদার

বালুরঘাট খাদিমপুরের প্রাক্তন ছাত্র,এবং গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের বোটানি বিভাগের অধ্যাপক। তাছাড়া তিনি R.S.S এর সক্রিয় সদস্য। তিনি বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনিত প্রার্থী।

২. দেবশ্রী চৌধুরী

তাঁর জন্ম বালুরঘাটে এবং খাদিমপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী। তিনি রায়গঞ্জ লোকসভা অাসন থেকে লড়ছেন।

৩. মাফুজা খাতুন

তিনি দঃ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের বাসিন্দা। বামফ্রন্টের অামলে ২০০০ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত তিনি বিধায়িকা ছিলেন। তাছাড়া মুর্শিদাবাদ জেলার পালক ছিলেন।২০১৭ সালে বামসঙ্গ ত্যাগ করে বিজেপিতে যোগ দেন। তিনি লড়ছেন জঙ্গীপুর লোকসভা কেন্দ্র থেকে।

৪. নীলাঞ্জন রায়

বালুরঘাটের ভূমিপুত্র পেশায় অাইনজীবি। তিনি দীর্ঘদিন জেলা কংগ্রেস সভাপতির পদ অলঙ্কৃত করেছিলেন। অবশ্য পরে বিজেপিতে যোগদান করেন।তিনি একজন সুবক্তাও বটে। ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনিত প্রার্থী হয়েছেন তিনি।

৫. কৃষ্ণ জোয়ারদার

তাঁর জন্ম কুশমন্ডি ব্লকের চৌষা গ্রামে। মহিপাল উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ করে, বালুরঘাট খাদিমপুর উচ্চ বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। ছাত্র জীবন শেষে তিনি কোলাঘাট গুরুকূল থেকে অার্য সমাজের প্রচারক হয়ে ওঠেন ও পরবর্তীতে প্রচারক হিসাবে অান্তর্জাতিক খ্যাতি অর্জন করেন। বর্তমানে তিনি চিরকুমার। লড়ছেন বহরমপুর লোকসভা কেন্দ্র থেকে।

প্রশ্ন : অাপনার জেলা থেকে যে পাঁচজন প্রার্থী হয়েছে, জেতার ব্যাপারে অাপনি কতটা অাশাবাদী?
উত্তর : ১০০% অাশাবাদী।
প্রশ্ন : জেলা থেকে পাঁচজন প্রার্থী হল তাতে জেলাবাসী হিসাবে কী বলবেন?
উত্তর : অামি জেলাবাসী হিসেবে খুবই গর্বিত ও অানন্দিত। মোদিজী অামাদের জেলাকে এত গুরুত্ব দেবেন তা স্বপ্নেয় ভাবিনি।
প্রশ্ন : তৃণমূল বলছে বিজেপি নাকি প্রার্থী খুঁজে পাচ্ছেনা,তার জবাব অাপনার কাছে কী অাছে?
উত্তর : তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জীর যদি প্রার্থী ধার নিতে চান তাহলে অামি উনাকে যতজন চান ততজন দেব।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *