স্বর্গীয় পিতার স্মরণে প্রতিদিন ৫০০০ রুটি ও তরকারি বিতরণ করেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

দেশ ও এই সময় : করোনা মহামারীতে ফের একবার মসীহা রূপে অবতীর্ণ হলেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী । মানুষের এই দুর্দিনে কর্মহীন হয়ে মানুষ যখন ঘর বন্দি, তখন তাদের জন্য রায়গঞ্জ বিধানসভা এলাকার বিভিন্ন জায়গায় প্রতিদিন 5000 রুটি ও সাথে তরকারি অনির্দিষ্ট কালের জন্য বিতরণের পরিকল্পনা নিলেন রায়গঞ্জ বাসির রিঙ্কুদা। অত্যাধুনিক স্বয়ংক্রিয় রুটি তৈরির মেশিনে রায়গঞ্জ বিধানসভা এলাকার প্রতিটি গ্রাম পঞ্চায়েতে সপ্তাহে একদিন করে ও রায়গঞ্জ শহরে সপ্তাহে দুদিন করে মানুষকে পরিষেবা প্রদান করবে।

ভ্রাম্যমান রুটি তৈরীর স্বয়ংক্রিয় যন্ত্র দ্বারা বিনামূল্যে রুটি ও তরকারী বিতরণের সময় সবাইকে কোভিড বিধি মেনে মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করে আসার জন্য অনুরোধ করেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

লকডাউনে আর্থিক সংকটে পড়া মানুষের সাহায্যার্থে প্রতিদিন পাঁচ হাজার রুটি-সব্জি বিতরণ করেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী।রোজ প্রায় ১৫০ কেজি আটার রুটি ও সবজি তৈরী করা হয়।

পিতা স্বর্গীয় দীনদয়াল কল্যাণীর স্মরণে স্বয়ংক্রিয় রুটি তৈরীর মেশিন দ্বারা দৈনিক বিনামূল্যে ৫০০০ রুটি ও তার সহিত তরকারি বিতরণের প্রক্রিয়া উৎসর্গ করেছেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *