মোটা অঙ্কের টাকা কেন পেতেন রোজভ্যালি থেকে? – তাপস পালকে ডেকে জিজ্ঞাসাবাদ ইডির

কলকাতা: ফের ইডির জেরার মুখে তৃণমূল সাংসদ তাপস পাল। সোমবার সিজিও কমপ্লেক্সে তাপস পালকে টানা জেরা করেন কেন্দ্রীয় গোয়েন্দারা। রোজভ্যালি কর্ণধার গৌতম কুন্ডুকে জিজ্ঞাসাবাদ করে তদন্তকারীরা জানতে পারেন তাপস পাল প্রথম রোজভ্যালির কর্নধারকে চলচিত্র ব্যাবসায় নামায়।

ইডি সূত্রে খবর গৌতম কুন্ডু জিজ্ঞাসাবাদে জানিয়েছিলেন অভিনেতা তাপস পাল তার যে ফিল্ম ডিভিশন রয়েছে অর্থাৎ রোজভ্যালির যে ফিল্ম ডিভিশন রয়েছে সেখানে তিনি এক সময় ডিরেক্টর ছিলেন ও তার কাছ থেকে মোটা অংকের টাকা তিনি নিতেন এবং রোজভ্যালির কর্ণধার গৌতম কুন্ডু কে ব্যবসায়িক ক্ষেত্রে সুযোগ সুবিধে দেবেন।

এই পরিপ্রেক্ষিতে গৌতম কুন্ডুর কাছ থেকে মোটা অংকের টাকা নেওয়ার অভিযোগ তাপস পালের বিরুদ্ধে, এই নিয়ে আধিকারিকরা তাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন মূলত এই টাকাগুলি তিনি কোন জায়গা ব্যবহার করেছেন সেই বিষয়গুলি খতিয়ে দেখার জন্য অভিনেতা তাপস পাল কে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন ইডি আধিকারিকেরা।

এদিন সকাল সাড়ে ৯টা নাগাদ তিনি ইডির দপ্তরে হাজির হয়ে যান। সকাল ১১ টা থেকে তাঁকে টানা জিজ্ঞাসাবাদ করেছেন ইডির আধিকারিকরা।তাপল পালকে টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করলেন ইডির আধিকারিকরা। ইডি সূত্রে খবর, ওই বেআইনি অর্থলগ্নি সংস্থা থেকে কিভাবে সুবিধা নিয়েছেন এই তৃণমূল সাংসদ তা নিয়েই দিনভর জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

উল্লেখ্য, লোকসভা ভোট যত এগিয়ে আসছে, ততই সারদা-নারদা ও রোজভ্যালি তদন্তের গতি বাড়িয়েছে সিবিআই ও ইডি। লোকসভা ভোটের আগেই তদন্তের জাল গুটিয়ে ফেলা হবে বলে, আদালতকে জানিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *