কংগ্রেসকে ‘ওপেন চ্যালেঞ্জ’ প্রধানমন্ত্রীর

নিজস্ব সংবাদদাতা: ছত্তিশগড়ে দ্বিতীয় দফার বিধানসভা ভোট অনুষ্ঠিত হবে ২০ নভেম্বর। তার আগে এদিন অম্বিকাপুরে প্রচারে গিয়ে বিরোধী কংগ্রেস ও ঘুরিয়ে গান্ধী পরিবারকে তেড়ে আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধুমাত্র বিরোধিতা করার জন্য ও উন্নয়নকে স্তব্ধ করে দেওয়ার জন্য চেষ্টা করে চলেছে কংগ্রেস। এমনই অভিযোগ করলেন প্রধানমন্ত্রী। পাশাপাশি একেবারে খোলা আক্রমণ ছুঁড়ে দিলেন রাহুল গান্ধীদের উদ্দেশ্যে।
মোদী ভাষণ শুরু করেন মধ্যপ্রদেশ থেকে ছত্তিশগড় ভাগ হওয়া দিয়ে। বলেন, অটলজী দুই রাজ্যে ভাগ করেছিলেন। শান্তিপূর্ণ ভাগাভাগির পরে দুই রাজ্যই উন্নতির দিকে এগিয়ে চলেছে। তবে দেখুন কংগ্রেস তেলাঙ্গানা ভাগ করে কী বিপদ ডেকে এনেছে।
মোদীর দাবি, এই মানুষগুলো এখনও বিশ্বাস করতে রাজি নয় যে আমি দেশের প্রধানমন্ত্রী। সাড়ে চার বছর হয়ে গেল। ওঁরা এখনও কাঁদছে। কী করে একজন চা-ওয়ালা দেশের প্রধানমন্ত্রী বনে গেল।
আমি ওঁদের চ্যালেঞ্জ করতে চাই। কংগ্রেসের কোনও ভালো নেতা পাঁচ বছরের জন্য দলের সভাপতি হয়ে দেখান। তাহলে আমি বলব জওহরলাল নেহরুজী সত্যিই গণতান্ত্রিক ব্যবস্থা তৈরি করতে পেরেছেন।
কংগ্রেস দলের এটা ভেবে ঘুম আসছে না যে বংশ পরম্পরায় পাওয়া তাদের রাজগদি কীভাবে একজন চা-ওয়ালা নিয়ে চলে গেল। এই বলে কংগ্রেসকে আক্রমণ শানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *