মুখ্যমন্ত্রীর মামা বাড়ির কিছু মুহূর্তের ছবি

ভাস্কর মন্ডল, বীরভূম : বীরভূমের কুসুম্বা গ্রামে নিজের মামা বাড়িতে গিয়ে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর মামাবাড়ি তে থাকার সময় কিছু মুহুর্ত।

এদিন দুপুরে রামপুরহাটে প্রশাসনিক সভা করেন মুখ্যমন্ত্রী। সভা শেষ করেই কুসুম্বা গ্রামে মামা অনিল মুখোপাধ্যায়ের বাড়িতে চলে যান মমতা।

মামাবাড়িতেই ছোটবেলা কেটেছে তাঁর। এই গ্রামেরই মন্টু দাস মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে থাকেন। তাঁর ছেলে কৃশানু দাসের বিয়ে ছিল বুধবার। সেই বিয়েতেই যোগ দেন মুখ্যমন্ত্রী। সঙ্গেই ছিলেন মামা অনিল মুখোপাধ্যায়, মামার ছেলে নীহার ও তাঁর স্ত্রী পম্পা। সেখানে পা রেখেই মন্টু দাসকে হাসতে হাসতে মুখ্যমন্ত্রী বলেন, “তোর বাড়িটাতো দেখছি আমার বাড়ির থেকেও সুন্দর।”

মমতা বলেন, “এই গ্রামেই কেটেছে আমার ছেলেবেলা। এখন গ্রামের অনেক উন্নতি হয়েছে। আগে এক হাঁটু কাদা ছিল। এই গ্রামের প্রতিটি বাড়ি আমার চেনা। আমার বাবার জন্মভূমি পাশের গ্রাম চাকাইপুর। সেখানে আমার কখনও যাওয়া হয়নি। ওই গ্রামের মানুষজন অনেকবার আমাকে ডেকেছে। তারা একটি মন্দির বানাতে চেয়েছে। আমি আশিসদাকে (রাজ্যের কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়) বলেছি মন্দির বানিয়ে দিতে। এরপরের বার যখন আসবো, তখন আমি চাকাইপুর গ্রামে যাব।” মামাবাড়ি থেকে রামপুরহাট সার্কিট হাউসে ফেরেন মুখ্যমন্ত্রী।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *