বাদুড়িয়াতে ব্রিগেড সমাবেশের প্রস্তুতি সভা

সৈয়দ রেজওয়ানুল হাবিবঃ“আমার রাজনৈতিক জীবনে ২৫ বছরের অভিজ্ঞতা থেকে বলতে পারি, নোটবন্দী,রান্নার গ্যাসের দাম যেভাবে করেছে নরেন্দ্র মোদী তাতে সামনের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদি কে চলে যেতে হবে। কেন্দ্র সরকার আমাদের রাজ্যের সঙ্গে বিমাতৃসুলভ আচরণ করে । বিজেপি যে রথ বের করছে সেটা কে রথ বলা হলে ভগবান শ্রীকৃষ্ণ, বলরাম, শুভদ্রা,জগন্নাথ দেব ও অর্জুন কে অপমান করা হয়। ওটা রথ নয়, বিজেপি সব নেতাদের ফুর্তির জায়গা”।—- রবিবার বিকালে উত্তর ২৪ পরগনা জেলার বাদুড়িয়াতে ব্রিগেড সমাবেশের প্রস্তুতি অনুষ্ঠানে এসে এ কথাই বললেন রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ।
‘মিনি ব্রিগেড’- হয়ে যাচ্ছে উত্তর ২৪ পরগনা জেলার প্রতিটি ব্লকে।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে আগামী ১৯ শে জানুয়ারী “ব্রিগেড চলো” সমাবেশের সমর্থনে রবিবার দুপুরে বাদুড়িয়াতে প্রস্তুতি সভায় রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এছাড়াও আগামী ১৫-ই ডিসেম্বর
পানিহাটিতে অভিষেক ব্যানার্জী ও ২১-শে ডিসেম্বর বনগাঁয় শুভেন্দু অধিকারী। ১৯-শে জানুয়ারী মমতা ব্যানার্জীর ব্রিগেড সমাবেশকে ঐতিহাসিক রূপ দিতে হাতের তালুর মতো চেনা জেলা জুড়ে চষে বেড়াচ্ছেন সভাপতি উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক ।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *