“আগে বাংলার জামাই ছিলাম, এখন বাংলার শ্বশুর হয়েছি” সিদ্ধার্থনাথ

দেশ ও এইসময় নিউজ ডেক্সঃ রাজ্য বিজেপির দায়িত্ব ছেড়ে বর্তমানে যোগীর মন্ত্রিসভার সদস্য হয়েছেন ‘বাংলার জামাই’ সিদ্ধার্থনাথ৷ কিন্তু, বাংলার সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় সিদ্ধার্থনাথের৷ তাঁর স্ত্রী বাঙালি হলেও ছেলের বিয়ে বাংলাতেই দিয়েছেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা৷ ২০১৩-র সুপারহিট বলিউড সিনেমা ‘ভাগ মিলখা ভাগ’-এর নাম ধার করেই, রাজ্যের শাসকদলের নেতাদের উদ্দেশ্যে ‘ভাগ-ভাগ-ভাগ’ স্লোগান দিয়েছিলেন রাজ্য বিজেপির তৎকালীন কেন্দ্রীয় পর্যবেক্ষক সিদ্ধার্থনাথ সিং৷ ২০১৪-র লোকসভা নির্বাচনে রাজ্যজুড়ে এই স্লোগানেই প্রচারের ঝড় তুলেছিল বিজেপি৷ সিদ্ধার্থনাথের উচ্চারিত সেই স্লোগান এখনও গেঁথে রয়েছে বঙ্গবাসীর মনে৷ ৷

রাজ্য বিজেপির কর্মশালায় যোগ দিয়ে উত্তরপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী দাবি করেন, ২০১৯-এর লোকসভা ভোটে এরাজ্যে কমপক্ষে ২৫টি আসন জয় করবে বিজেপি৷ কারণ, আগের তুলনায় বুথ স্তরে বিজেপির সংগঠন এখন অনেক বেশি শক্তিশালী। তিনি জানান, ২০১৪-তেও বাংলার প্রধান বিরোধী দল বিজেপি ছিল না। কিন্তু গত কয়েক বছরে বাংলায় সিপিএম-কংগ্রেসের অবসান ঘটেছে৷ ফলে বিজেপি এখন রাজ্যের প্রধান বিরোধী দল।

“যে তৃণমূল নেতারা বলছেন আমি উত্তরপ্রদেশে ভেগে গেয়েছি৷ তাঁদের উদ্দেশে বলছি, এখন দ্বিগুণ শক্তি নিয়ে আমি ফিরে এসেছি। আগে বাংলার জামাই ছিলাম, এখন বাংলার শ্বশুর হয়েছি। পশ্চিমবঙ্গ থেকে তৃণমূল সরকারকে ভাগাবই”।

এই ভাষাতেই শাসকদলকে হুঁশিয়ারি দিলেন উত্তরপ্রদেশের মন্ত্রী তথা জাতীয় বিজেপির মুখপাত্র সিদ্ধার্থনাথ সিং৷

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *