অনুমতি না থাকায় বিজেপির সংকল্প যাত্রা রুখে দিল সিউড়ি থানার পুলিশ

ভাস্কর মন্ডল ,বীরভূম : সারা রাজ্যের সাথে সাথে বীরভূম জেলাতে ও বাইক র‍্যালির আয়োজন করা হয় জেলা বিজেপির পক্ষ থেকে। বিজেপির বাইক র‍্যালি বের হওয়া মাত্রই প্রায় সব জায়গাতেই আটকে দিলো পুলিশ। এদিন মহঃবাজার, দুবরাজপুর, বোলপুর, সিউড়ীতে বিজেপির পক্ষ থেকে ‘বিজয় সংকল্প যাত্রা’ বের হলে পুলিশ মিছিল আটকায়।
সকাল ১১ টা নাগাদ সিউড়ি সার্কিট হাউসের পাশ থেকে বাইক র‍্যালি করে আসছিলেন গোটা পঞ্চাশেক বিজেপি নেতা কর্মী। নেতৃত্বে ছিলেন বীরভূম জেলার সাধারণ সম্পাদক কালো সোনা মন্ডল। সিউড়ি চৈতালি মোড়ের কাছে আসতেই তাদের পথ আটকায় সিউড়ি থানার পুলিশ, ক্ষেপে ওঠে বিজেপি কর্মীরা। তুমুল বাকবিতণ্ডা শুরু হয় পুলিশ ও বিজেপি কর্মীদের মধ্যে। পুলিশ আপত্তি জানায় অনুমতি না নিয়ে মিছিল বের করায়। অপরদিকে বিজেপি নেতা কর্মীদের অভিযোগ বারবার পুলিশের কাছে অনুমতি চাওয়া হলেও পুলিশ নানা অছিলায় অনুমতি দেয়নি। সিউড়ি শহরের প্রধান সড়কের ওপর পুলিশ ও বিজেপি কর্মীদের বাকবিতণ্ডার ফলে যানজট সৃষ্টি হয় রাস্তায়। চরম অস্বস্তিতে পড়ে সাধারণ মানুষ।

পুলিশ আধিকারিক ডিএসপি-ডিএনটি অভিষেক মণ্ডল বলেন, “র‍্যালির জন্য পুলিশি পারমিশন ছিল না। সে কারণেই এই বাইক র‍্যালি আটকানো হয়েছে। র‍্যালিতে থাকা কারোর সাথেই জাতীয় পতাকা ছিল না ছিল কেবল রাজনৈতিক পতাকা।”

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *