টাকির বিজেপি সভা থেকে তৃণমূলকে আক্রমণ রাহুলের

দেশ ও এই সময় নিউজ ডেস্ক,বসিরহাট :
কোনো সিনেমা আর্টিস্ট কে দাঁড় করিয়ে ভিঁড় জমানো যায়।কিন্তু বসিরহাটের মানুষ,বাংলার মানুষ অনেক বেশী রাজনৈতিক সচেতন,সেজন্য সিনেমার আড়ালে আসল যে ঘটনা অর্থাৎ পাকিস্তানের আমাদের উপর হামলা সেই ঘটনা কে আড়াল করা যাবে না।নকল সিনেমা দিয়ে আসল সিনেমা কে ঢাকা দেওয়া যাবেনা।
টাকীতে আসন্ন লোকসভা ভোট কে কেন্দ্র করে আয়োজিত বিজেপির কার্য্যকর্তা সমাবেশে এসে এভাবেই তৃনমুল কে আক্রমন করলেন বিজেপি নেতা রাহুল সিনহা।
শুক্রবার টাকী পৌর সাংস্কৃতিক মঞ্চে আয়োজিত এই সভা য় তিনি আরো জানান আসন্ন লোকসভা ভোটের পর তৃনমুল থেকে আরো অনেকে বিজেপি তে যোগ দেবেন।লোকসভা ভোটের পর ছমাসের মধ্যেই রাজ্যবিধানসভা নির্বাচন করতে বাধ্য হবে সরকার আর তাতেই তৃনমুলের পরাজয় সম্পুর্ন হবে।তৃনমুল কে প্রাইভেট লিমিটেড কোম্পানি হিসাবে ব্যান্ড করার পাশাপাশি তিনি জানান এই রাজ্যের মুখ্যমন্ত্রী প্রকাশ্যে কিছু সংবাদ মাধ্যম কে পড়তে বা দেখতে মানা করেছিলেন,তিনি প্রশ্ন তুলে ধরেন কারা মিডিয়ার উপর দমন নীতা চালিয়েছে?কারাইবা বার বার মিডিয়া বন্ধু দের খবর সংগ্রহের সময় আক্রমন করেছে?কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় এখন বলছেন যে বিজেপি মিডিয়াকে অপমান করছে।
সাতদফা নির্বাচন হোক বা কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচন হোক সবটাই সকল মানুষ যাতে ভোটাধিকার প্রয়োগকরতে পারে সে জন্যই,অন্য কোনে রাজনৈতিক দলের অসুবিধা না হলে তৃনমুলের এত অসুবিধা কিসের প্রশ্ন তোলেন রাহুল।
উজালা গ্যাস যোজনা,প্রধান মন্ত্রী আবাস যেজনা,শৌচালয় এসকল কিছুতেই হিন্দু মুসলিম সকলে উপকৃত। বিজেপি ধর্ম, ভাষা নিয়ে রাজনীতি করেনা।তিনি জানান সকল দরিদ্র মানুষের মন্গলে কাজ করে বিজেপি।বসিরহাটে ও তার অন্যথা হবেনা বলে জানান তিনি।
এদিনের সভায় গনেশ ঘোষ,বাপি মিত্র, সঞ্জয় সিংহ সহ বসিরহাটের জেলা নেতৃত্বের পাশাপাশি ছিলেন টাকীর স্থানীয় বিজেপি নেতৃত্ব কাউন্সিলর আশুতোষ হালদার,টাকী পৌরমন্ডল সভাপতি সুকুমার রায় সহ অন্যান্ন রা।
এদিনের সভায় কার্য্যকর্তাদের উদ্বুদ্ধ করার পাশাপাশি আগামী কয়েকদিনের মধ্যেই প্রার্থী তালিকা ঘোষনা হবে বলে জানান তিনি।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *