স্বামী জ্ঞানানন্দ গিরি মহারাজের ১১০ তম জন্মজয়ন্তী ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ভাস্কর মন্ডল, বীরভূম :আজ ২৫ শে জানুয়ারী ২০১৯, শুক্রবার,বীরভূম জেলার, মল্লারপুর থানার বাজিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে বিদ্যালয়ের প্রাণপুরুষ শ্রী জ্ঞানানন্দগিরি মহারাজের ১১০ তম জন্ম জয়ন্তী এবং বার্ষিক পুরস্কার বিতরণী উপলক্ষে একটি মহতী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়ূরেশ্বর ১নং পঞ্চায়েত সমিতির সভাপতি মাননীয়া বনানী রায় মহাশয়া, মল্লারপুর চক্রের বিদ্যালয় পরিদর্শক মাননীয় দীপেন্দ্র রাণা মহাশয়, বাজিতপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মাননীয়া পরশমণি সোরেন মহাশয়া,পারুলিয়া শ্রী রামকৃষ্ণ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুভাশীষ মুখার্জি এবং আরো অনেক গুনীজন। অতিথিদের বরণ পর্বের পর প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

এরপর বাজিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাননীয় প্রশান্ত কুমার দাস মহাশয় প্রথমে তার স্বাগত ভাষনে প্রাণপুরুষ স্বামী জ্ঞানানন্দ গিরি মহারাজের বিদ্যালয়ের প্রতি অপরিসীম অবদানের কথা তুলে ধরেন। এছাড়াও ২০১৮ উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক পরীক্ষায় বিদ্যালয় থেকে প্রথম স্থানাধীকারী যথাক্রমে শ্বেতা সরকার(৪৫০) ও দোলন মন্ডল(৬১৯) কেও পুরষ্কৃত করা হয়। বার্ষিক পরীক্ষায় প্রথম স্থানাধীকারীদের এবং বিশেষ পারদর্শিতার জন্য পুরষ্কৃত করা হয়।

এছাড়াও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় কুশলী ছাত্রছাত্রীদেরও পুরষ্কৃত করা হয়।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *