অখিল গিরিকে আসন্ন লোকসভা নির্বাচনে দলের প্রার্থী হিসাবে দেখতে চাই অবিভক্ত মেদিনীপুরের তৃনমূল কংগ্রেস কর্মী ও সমর্থকরা

নিজস্ব প্রতিনিধি, অবিভক্ত মেদিনীপুর:- অবিভক্ত মেদিনীপুর জেলাতে যে কোন কেন্দ্রে অখিল গিরি কে লোকসভার প্রার্থী হিসাবে দেখতে চাই মেদিনীপুর জেলার তৃনমূল কংগ্রেসের পুরানো দিনের কর্মী সমর্থকরা।পূর্ব মেদিনীপুর জেলায় যারা প্রথম দিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তৃনমূলে যোগ দিয়েছিলেন তার মধ্যে অন্যতম হচ্ছে অখিল গিরি, দল গঠনের মাত্র দেড়মাসের মধ্যে ১৯৯৮ সালে লোকসভা ভোটে লড়তে হয়েছিল তৃনমূলকে।
আর সেই সময় কাঁথি লোকসভা কেন্দ্রে তৃনমূল দলের মমতার ব্যানার্জীর প্রার্থী ছিলেন অখিল গিরি। তৎকালীন কংগ্রেসের টিকিটে দাঁড়িয়ে ছিলেন কাঁথির বর্তমান সাংসদ শিশির অধিকারী।

প্রবল লড়াই দিয়েও ঐ আসনে মাত্র ৫০ হাজারের ও কিছু বেশি ভোটে সিপিএমের সুধীরকুমার গিরির কাঁছে হেরে যান অখিল গিরি। তাই অবিভক্ত মেদিনীপুরের সমস্ত পুরানো কর্মীরা চাই অন্তত পুরনো কর্মীদের কথা ভাবুক নেত্রী।সম্প্রতি একাধিক জনসভায় নেত্রী পুরানো কর্মীদের কে সম্মান দেওয়ার কথা বলেছেন।
নেত্রীর এমন বক্তব্য শুনে পুরানো কর্মীরা বুক বাঁধতে শুরু করেছেন।
সেই যুক্তিতে এবার অখিল কে অবিভক্ত মেদিনীপুরে যে কোন লোকসভা আসনে দলের হয়ে প্রার্থী হিসাবে দাবি করছেন তৃনমূল কংগ্রেস দলের কর্মী,সমর্থকরা।বর্তমানে অখিল গিরি রামনগর বিধানসভার তিন বারের জিতা বিধায়ক ও পূর্ব মেদিনীপুর জেলা তৃনমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি।প্রথমে তিনি অবিভক্ত মেদিনীপুর জেলার তৃনমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *