রক্তের গ্রীষ্ম কালীন অভাব দূর করতে মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের উদ্যোগে রক্তদান শিবির

সুমিত ঘোষ ,মালদা: জেলায় রক্তের খরা মিটাতে একটি রক্তদান শিবিরের আয়োজন করল মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্স। রবিবার সকাল ১০ টা থেকে রক্তদান শিবির শুরু হয়। প্রায় ২০০ জন ব্যবসায়ী এই রক্তদান শিবিরে স্বেচ্ছায় রক্তদান করেন। রক্তদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের বাণিজ্য ভবনে।

রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন, মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সভাপতি দেবব্রত বসু, সম্পাদক জয়ন্ত কুন্ডু, সহ সভাপতি কমলেশ বিহানি, কোষাধক্ষ্য বিমল চন্দ্র দাস, যুগ্ম সম্পাদক উজ্জ্বল ভদ্র, উত্তম বসাক, সহ সম্পাদক উজ্জ্বল সরকার সহ অন্যান্য ব্যবসায়ীরা। বিশেষ অতিথি হিসাবে রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান আশিস কুন্ডু। রক্তদাতাদের শংসাপত্র তুলে দেওয়া হয় এই শিবিরে।
রক্তদান শিবির নিয়ে সম্পাদক জয়ন্ত কুন্ডু জানিয়েছেন, জেলা প্রশাসনের আবেদনে সাড়া দিয়ে জেলায় রক্ত সংকট কাটাতে তারা এই রক্তদান শিবিরের আয়োজন করেছেন। মালদা চেম্বার অব কমার্সের সমস্ত শাখা সংগঠনের সদস্যরা এ দিন রক্তদান করেন। মানুষের আপদে-বিপদে সবসময় পাশে দাঁড়ায় মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্স রক্তদান শিবিরের আয়োজন করে এবারও তারা মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন।
সারা দেশের সাথে মালদা জেলাতেও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সেই কারণে কোন রাজনৈতিক দল বেশ কিছুদিন ধরে রক্তদান শিবির করতে পারছেনা। সেই কারণে রক্তের অভাব তৈরি হয়েছে মালদা জেলা জুড়ে। সেই সময় রক্তদান শিবির মুহর্ষ রোগীদের প্রাণ বাঁচাতে সাহায্য করবে।

বাইট- জয়ন্ত কুন্ডু

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *