উত্তর মালদা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূরের নির্বাচনী প্রচার সভায় অভিনেতা দেব

দেবাশীষ পাল, মালদা: মোদির আমলে সব থেকে বেশি সেনারা শহীদ হয়েছেন।গত পাঁচ বছরে কাশ্মীরের মানুষ সব থেকে বেশি হাতে অস্ত্র তুলে নিয়ে জঙ্গি হয়েছেন। গত পাঁচ বছরে কোন উন্নয়নই দেখেনি এদেশের মানুষ। মোদি সরকারকে এমনি চাঁছাছোলা ভাষায় আক্রমণ করলেন দীপক অধিকারী ওরফে দেববুধবার উত্তর মালদা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী মৌসম বেনজির নূর এর সমর্থনে হবিবপুর বিধানসভা কেন্দ্রের বুলবুলচন্ডী জিএসবি হাই স্কুল মাঠে এক নির্বাচনী জনসভার আয়োজন করা হয়েছিল।

জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা সিনেমার বিখ্যাত অভিনেতা দেব, মন্ত্রী তথা গায়ক ইন্দ্রনীল সেন, মালদা জেলা পরিষদের মেন্টর কৃষ্ণেন্দু নারায়ণচৌধুরী, মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ দাস, হবিবপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সৌগত সরকার সহ অন্যান্যরা। এদিন এই নির্বাচনী জনসভায় কয়েক হাজার তৃণমূল কর্মী এবং দেব প্রেমীদের উপস্থিতি লক্ষ্য করা যায়।

জনসভায় বক্তব্য রাখতে গিয়ে ঘাটালের সংসদ দীপক অধিকারী তথা দেব জানান, গত পাঁচ বছরে কেন্দ্রীয় সরকারের স্বচ্ছ ভারত অভিযান আমরা দেখেছি। কিন্ত বিশ্বের ১৫ টি দূষিত শহরের মধ্যে 14 টি আমাদের দেশে আছে। গত পাঁচ বছরে কেন্দ্রীয় সরকার কোন উন্নয়ন করেনি। আমাদের পশ্চিমবঙ্গের সরকার তথাতৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন বাংলার। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক প্রকল্প রুপায়ন করেছেন।

গত পাঁচ বছরে সব থেকে বেশি কৃষকরা আত্মহত্যা করেছে। গত 5 বছরে সব থেকে বেশি সেনারা শহীদ হয়েছেন। তাই এই বিজেপি সরকার আর নয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বে দিল্লি গড়ার ডাক দেন দেব।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *