যুবকের পচাগলা দেহ উদ্ধার মহানন্দা নদী থেকেও

সুমিত ঘোষ ,মালদা: দেশের সবথেকে বড় গণতান্ত্রিক উৎসবে শামিল হয়েছিলেন। নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বাড়িও ফিরেছিলেন। ভোট উৎসব বলে কথা তাই বাড়িতে খাওয়া দাওয়া করে আবার বেরিয়ে পড়েছিলেন। কিন্তু আর বাড়ি ফেরা হলো না। দু দিন নিখোঁজ থাকার পর আজ বৃহস্পতিবার সকালে মহানন্দা নদী থেকে তার পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। এই ঘটনায় এদিন ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদা থানার নবাবগঞ্জ এলাকায়।

পরিবার সূত্রে জানা গেছে মৃতের নাম জুলখার আলী। বয়স ৩৯। বাড়ি ইংরেজবাজার থানার নরহাটা অঞ্চলের দুর্গাপুর এলাকায়। ভিন রাজ্যে শ্রমিকের কাজ করতো জুলখার। তার পরিবারে তিন সন্তান এবং স্ত্রী রয়েছে। তার স্ত্রী নুরেজা বিবি অভিযোগ করে বলেন, তার স্বামী গত মঙ্গলবার ভোট দিয়ে বাড়ি ফিরেন। বাড়ি ফিরে খাওয়া-দাওয়ার পর আবার বেরিয়ে পড়েন। গভীর রাত হয়ে গেল বাড়ি না ফেরায় খোঁজখবর শুরু করেন তারা। জানতে পারেন রাত্রে পুরাতন মালদার নবাবগঞ্জ এলাকায় তার স্বামীকে দেখতে পাই কয়েকজন। রাত পেরিয়ে সকালেও স্বামী বাড়ি না ফেরায় ইংলিশ বাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তারা। আজ সকালে স্থানীয়দের মারফত তারা খবর পাই পুরাতন মালদার নবাবগঞ্জ এলাকায় মহানন্দা নদীতে তার স্বামীর দেহ ভেসে রয়েছে। খবর পেয়ে তারা ছুটে আসে। খবর দেওয়া হয় পুলিশকে। তিনি অভিযোগ করেন তাঁর স্বামীকে কেউ বা কারা খুন করে নদীতে ভাসিয়ে দিয়েছে। পরিবারে তার স্বামী ছিল রোজগারের একমাত্র। বর্তমানে তিনি সন্তানকে নিয়ে পথে বসেছেন নুরেজা বিবি।

অন্যদিকে মৃত জুলখা আলীর দিদি তাজনুল বিবি জানান, তার ভাইকে খুন করা হয়েছে। ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের গ্রেপ্তারের দাবি তুলেছেন তিনি।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *