হাড়োয়া ব্লকে লোকসভা ভোটের দায়িত্বে আব্দুল খালেক মোল্লা , দায়িত্ব কম বিধায়কের

দেশ ও এই সময় নিউজ ডেস্ক : বসিরহাট কেন্দ্রে নুসরত জাহান কে হাড়োয়া থেকে লক্ষাধিক ভোটে জয়ী করবার জন্য হাড়োয়া পন্ঞায়েত সমিতির প্রাক্তন সভাপতি আব্দুল খালেক মোল্লার সঙ্গে রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক ও দমকল মন্ত্রী সুজিত বোস জেলা অফিসে এক গুরুত্বপূর্ন বৈঠক করেন। বৈঠকে হাড়োয়ায় ব্লক তৃনমূল কংগ্রেস নেতা আহাদ আলী উপস্হিত ছিলেন। বৈঠকে মন্ত্রী জ্যোতিপ্রীয় মল্লিক বলেন গত পন্ঞায়েত নির্বাচনে খালেক দলের অনুগত সৈনিক হিসাবে দায়িত্ব নিয়ে লড়াই করেছিলেন, গোপালপুর সহ পুরো ব্লক জুড়ে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছিল।খাদ্যমন্ত্রী আরও বলেন খালেক দলের গুরুত্বপূর্ন সৈনিক, ফলে খালেক এবারও পুরো ব্লকজুড়ে লক্ষাধিক ভোটের লিডের লক্ষ্যে দায়িত্ব নিয়ে কাজ করবে,।

দমকল মন্ত্রী বলেন, খালেক কে আমি ২০০৪ সাল থেকে চিনি ও দক্ষ সংগঠক, গত কয়েক দিন আগে খাদ্যমন্ত্রী বালুদার নির্দেশে খালেকের অফিসে চা খেতে গিয়েছিলাম সেখানে হাজার হাজার জনগন উপস্হিত ছিলেন, সেখানে প্রমান হল খালেকের সংগঠন আছে, তাই আমরা বলব খালেক তুমি দায়ীত্ব নিয়ে হাড়োয়া ব্লকে ভোটটা করাও দল তোমার অবদান কে সম্মান জানিয়ে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেবে, ২৩ শে এপ্রিল নুসরত জাহানের জনসভায় মন্ত্রী সুজিত বোস আব্দুল খালেক কে সঙ্গে করে নিয়ে যাবেন। এবিষয়ে খালেক মোল্লা বলেন আমি দলের অনুগত সৈনিক দল যে দায়ীত্ব দেবেন তা অক্ষরে অক্ষরে পালন করব।

তবে হাড়োয়ার বিধায়ক হাজী নুরুল ইসলামকে নির্বাচনে কম দায়িত্ব দেওয়া হলো তা স্পষ্ট করেননি জেলা নেতৃত্ব। এই বিষয়ে বিধায়কের কোন বক্তব্য পাওয়া যায়নি।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *