নির্বিঘ্নে ভোট দিন মালদা জেলার 92% বুকে থাকবে কেন্দ্রীয় বাহিনী জানালেন বিবেক দুবে

সুমিত ঘোষ মালদা: জেলার 92 শতাংশ বুথে থাকবে কেন্দ্রীয় বাহিনী। মালদা জেলার দুটি লোকসভা আসনে নির্বাচনের প্রাকমুহুর্তে আজ রবিবার বিভিন্ন দলের প্রতিনিধিদের সাথে বৈঠক করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথাই জানালেন বিশেষ নির্বাচনী পর্যবেক্ষক বিবেক দূবে।
উল্লেখ্য, এদিন সকালে মালদা নিউ সার্কিট হাউসে বিভিন্ন দলের প্রতিনিধিদের নিয়ে বৈঠক করেন বিশেষ নির্বাচনী পর্যবেক্ষক বিবেক দূবে। বিজেপি, কংগ্রেস, বামফ্রন্ট সহ বিভিন্ন দলের প্রতিনিধিদের পক্ষ থেকে তাদের অভাব অভিযোগ জানানো হয় পর্যবেক্ষকের কাছে। তারমধ্যে অন্যতম ছিল প্রতিটি বুথে কেন্দ্রীয় বাহিনীর ব্যবস্থা করতে হবে, পুলিশ সুপারের মত জেলাশাসকের বদলি, কোনরকম খুন সন্ত্রাস ছাড়া সুষ্ঠু নির্বাচন এবং শাসক দলের ছত্রছায়ায় থাকা কয়েকজন কুখ্যাত দুষ্কৃতীর গ্রেফতার। মূলত এই দাবিগুলি পর্যবেক্ষকের সামনে তুলে ধরেন বলে জানান উত্তর মালদা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ইশা খান চৌধুরী, বিজেপি নেতা সুব্রত কুন্ডু এবং জেলা সিপিআইএমের জেলা সম্পাদক অম্বর মিত্র। তারা আরো জানান বিশেষ পর্যবেক্ষক তাদের আশ্বস্ত করেছেন লোকসভা ভোট সুষ্ঠুভাবে করানোর এবং প্রায় 92 বুথে কেন্দ্রীয় বাহিনী দেওয়ার।
অন্যদিকে বিভিন্ন দলের প্রতিনিধিদের সাথে বৈঠক করে বেড়িয়ে সাংবাদিকদের মুখোমুখি হয় বিশেষ পর্যবেক্ষক বিবেক দূবে জানান, জেলার 92 শতাংশ বুথে থাকবে কেন্দ্রীয় বাহিনী। পঞ্চায়েত নির্বাচনের সাথে লোকসভা নির্বাচন গুলিয়ে ফেলবেন না। দুটো নির্বাচন আলাদা। তাই সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে বদ্ধপরিকর নির্বাচন কমিশন।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *