বালুরঘাট কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ সুকান্ত মজুমদারের নির্বাচনী কর্মীসভা

মঞ্জুরুল আলম, দক্ষিণ দিনাজপুর : যতই ভোট এগিয়ে আসছে ততই দক্ষিণ দিনাজপুর জেলার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ড. সুকান্ত মজুমদারের সমর্থনে বিভিন্ন রাজনৈতিক দল ত্যাগ করে বিজেপিতে যোগদান করছেন।ফলে লোকসভা ভোটে বিজেপির শক্তি দ্বিগুণ হারে বৃদ্ধি হচ্ছে।

আজ দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকের ১ নং অঞ্চলের কুশমন্ডি হাসপাতালের পিছনে বাঘড়াইচণ্ডী মাঠে একটি কর্মীসভার অায়োজন করা হয় কুশমন্ডি বিজেপির ব্লক কমিটির পক্ষ থেকে। সময় ছিল দুপুর একটায়। সেকারণে কুশমন্ডি ব্লকের বিভিন্ন অঞ্চল থেকে ভুটভুটি, অটো,বাইক নিয়ে সকাল ১০ টা থেকেই এই কর্মীসভায় জমায়েত শুরু করে বিজেপি কর্মীসমর্থকরা। এই কর্মীসভার উদ্দেশ্য ছিল কর্মীদের ভোট প্রচারের রণ কৌশল ঠিক করা। এই কর্মীসভায় বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী ড. সুকান্ত মজুমদারের কর্মীসভায় উপস্থিত ছিলেন দঃ দিনাজপুর বিজেপি জেলা সভাপতি শুভেন্দু সরকার, বিজেপি জেলা কমিটির সাধারণ সম্পাদক মানস সরকার, জেলা কমিটির সদস্য শঙ্কর পুতুতুন্ডু, জেলা কমিটির সদস্য গৌতম গোস্মামী ( বহরমপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী কুশমন্ডির ভূমিপুত্র কৃষ্ণ জোয়ারদার ও জঙ্গিপুর আসনের প্রার্থী মাফুজা খাতুনের ভোট প্রচার সঙ্গী) । ও ১ নং অঞ্চল প্রধান চামেলি চৌহান, কুশমন্ডি পঞ্চায়েত সমিতির বিরোধী বিজেপি দলনেত্রী কবিতা গোস্মামী ও কুশমন্ডি ব্লকের অন্যান্য নেতৃত্ত্বরা।

এই কর্মীসভায় উপস্থিত ছিলেন আনুমানিক ২০০০ কর্মীসমর্থক। এই কর্মীসভায় একমাত্র বক্তব্য রাখেন বিজেপি জেলা সভাপতি শুভেন্দু সরকার। তার বক্তব্যে তিনি বলেন, আগামী ২০ তারিখে দঃ দিনাজপুরে স্থানের নাম না উল্লেখ করে নরেন্দ্র মোদী সভা করবেন, মোদীর সভায় কর্মীসমর্থকদের উদ্দেশ্যে বলেন প্রতিটি তৃণমূল কর্মীর বাড়ি বাড়ি গিয়ে মোদীর সভায় উপস্থিত থাকার নিমন্ত্রণের বার্তা পৌঁছে দিতে হবে। তিনি আরোও বলেন, তৃণমূলের প্রার্থী এবার যে বিপুল ভোটে হারবেন সেই কারনে একঝাঁক মন্ত্রী এনে তার সমর্থনে প্রচার করাচ্ছেন। শুধু তাই নয়, মমতা ব্যানার্জীর ভাইপো অভিষেক ব্যানার্জীকেও তার প্রচারে জনসভা করান, তাতে জনগণের বিশেষ সাড়া মেলেনি, হেলিকপ্টার দেখার ভিড় ছিল বেশি বলে তিনি অভিযোগ করেন।তিনি কর্মীসমর্থকদের উদ্দেশ্যে বার্তা দেন যে তৃণমুলের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন।

বক্তব্য শেষে তিনি কর্মীসমর্থকদের বলেন গ্রামের মানুষদের নিয়ে সকাল সকাল বুথ কেন্দ্রে গিয়ে ৫ নম্বর বোতাম টিপে বিজেপি প্রার্থী ড. সুকান্ত মজুমদারকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান। কর্মীসভাটি সমস্তটাই সঞ্চালনা করেন গৌতম গোস্মামী।

কর্মীসভার শেষে প্রত্যেক কর্মীসমর্থকদের ভাত খাওয়ানো হয় এবং অবশেষে আনুমানিক ৪ টার সময় বিজেপি প্রার্থীর সমর্থনে একটি মিছিল বের হয়। সেই মিছিলটি কুশমন্ডি শহর পরিক্রমা করে।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *