বালুরঘাটে অর্পিতার দূর্গ বাঁচাতে মুখ্যমন্ত্রীর জোড়া জনসভা

মঞ্জুরুল, দঃ দিনাজপুর :- আজ দঃ দিনাজপুর লোকসভা কেন্দ্রের তৃণমুল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জোড়া সভা। প্রথম জনসভাটি অনুষ্ঠিত হয় ইটাহারে ও দ্বিতীয় জনসভাটি অনুষ্ঠিত হয় বুনিয়াদপুরে। তৃতীয় দফা নির্বাচনের বাকি আর মাত্র ৬ দিন। তার আগেই দঃ দিনাজপুরে জোড়া সভা করে গেলেন তিনি। ইটাহারের পর বুনিয়াদপুরের এই সভা থেকে ফের বিজেপিকে আক্রমণ করতে ছাড়লেননা তৃণমূল সুপ্রিমো। মুখ্যমন্ত্রী বুনিয়াদপুরে সভা মঞ্চে এসে উপস্থিত হন দুপুর ২ টার সময়।

মঞ্চে উপস্থিত ছিলেন দঃ দিনাজপুর তৃণমুল জেলা সভাপতি বিপ্লব মিত্র, উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের সদস্য শুভ্রজ্যোতি বিশ্বাস, প্রাক্তন কারা মন্ত্রী শঙ্কর চক্রবর্তী,মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। যদিও সভা মঞ্চে কোনো পঞ্চায়েত সমিতির সভাপতিদের বসার অনুমতি ছিলনা।

তবে একই জেলায় মুখ্যমন্ত্রীর পরপর দুটি সভা করার পিছনে অন্য রাজনৈতিক তাৎপর্য রয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল। এবারে বাংলায় ২৩ টি আসনে পদ্মফুল ফোটাতে উৎগ্রীব গেরুয়া শিবির। সেক্ষেত্রে উত্তরবঙ্গে একসঙ্গে আটটি আসনকেই পাখির চোখ করেছে বিজেপি।
সাম্প্রতিক অতীতে মুখ্যমন্ত্রীর জনসভায় বিশৃঙ্খলা দেখা গেছে এবারেও তার ব্যতিক্রম নয়। হঠাৎ এক যুবক চিঠি হাতে করে দৌড়ে দিদি দিদি করে মুখ্যমন্ত্রীর কাছে আসতে চাইলে নিরাপত্তা রক্ষীরা সেই যুবককে বাঁধা দেন এবং পুলিশ তাকে অন্যত্র সরিয়ে নিয়ে যায়।যদিও মানবিক মুখ্যমন্ত্রী তার বিরুদ্ধে সেই যুবকের বিরুদ্ধে আইনি পরামর্শ না নেওয়ার জন্য পুলিশকে আবেদন জানিয়েন।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *