মালদা তে গনি খান চৌধুরী মৃত্যুবার্ষিকী পালন

দেবাশীষ পাল ,মালদাঃ- মালদার রুপকার প্রয়াত সাংসদ গনি খান চৌধুরীর ১৪ তম মৃত্যু দিবস পালন করল কংগ্রেস ও তৃণমূল কংগ্রেস।এদিন সকালে প্রয়াত সাংসদ গনি খান চৌধুরীর মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান দক্ষিণ মালদা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আবু হাসেম খান চৌধুরী।

অন্যদিকে পরিবসরের সকলে। মালদা শহরের রথবাড়ি এলাকায় প্রয়াত সাংসদ গনি খান চৌধুরীর মূর্তিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন আবু হাসেম খান চৌধুরী। কংগ্রেসের শ্রমিক সংগঠনের সভাপতি লক্ষ্মী গুহ কর্মী-সমর্থকদের নিয়ে সাংসদের মূর্তিতে শ্রদ্ধা নিবেদন করেন। অন্যদিকে তৃণমূলের পক্ষ থেকে বৃন্দাবনী ময়দান এলাকায় গনি খানের মূর্তিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। মোথাবাড়ি বিধানসভার বিধায়িকা সাবিনা ইয়াসমিন,তৃণমূল নেতা নরেন্দ্রনাথ তিওয়ারিসহ অন্যান্য নেতা কর্মীরা রথবাড়ি এলাকায় গনি খানেরমূর্তিতে শ্রদ্ধা নিবেদন করেন।

রথবাড়ি এলাকায় সেখানে মৌসম নুরের উপস্থিতি নিয়ে আবু হাসেম খান চৌধুরী কে প্রশ্ন করা হলে তিনি মেজাজ হারিয়ে ফেলেন। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বারবার কেন এই প্রশ্ন করা হচ্ছে। এই বলে তিনি ভীষণ রেগে যান।জানা গিয়েছে, কতুয়ালি পরিবারের সদস্য মৌসম নুর কংগ্রেস ছেড়ে উত্তর মালদা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হয়েছেন। এই নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে দুরত্ব তৈরি হয়েছে। তাই হয়তো এই প্রশ্ন শুনেমেজাজ হারান আবু হাসেম খান চৌধুরি।অন্যদিকে পরিবারের তৃনমুল কংগ্রেসে হয়ে লড়ছেন মৌসম নূর, গনিখান চৌধুরী মাজারে ফুলের মালা দিয়ে শোদ্ধা জানাই।এর পরে সাংবাদিক দের বলেন, এ. বি. খান চৌধুরী, আমার বেঁচে থাকার অনুপ্রেরণা ও উনি যে আদর্শতে মালদার সাধারন মানুষ কে আলোর দৃশা দেখেছে,উনার দেখানো পথে চলছি আর চলবো এবং তার সাথে সাথে মালদা উন্নয়ন কে এগিয়ে নিয়ে জানো।

বিগত দিন গুলো উনার আর্শবাদ ও দোয়া নিয়ে মানুষের পাশে ছিলাম আর আগামী তে থাকবো।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *