বালুরঘাটে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের দূর্গ বাঁচাতে অভিষেকের জনসভা

মঞ্জুরুল অালম, দক্ষিণ দিনাজপুর: দক্ষিণ দিনাজপুর জেলার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে অাগামী কাল দুপুর ১ টার সময় কুশমন্ডিতে জনসভা করতে অাসছেন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এখন পর্যন্ত মঞ্চ তৈরির কাজ, হেলিপ্যাড নামার কাজ, ব্যারিকেড তৈরির কাজ শেষ হলেও, হেলিপ্যাড থেকে নেমে মঞ্চে অাসার রাস্তার কাজ ইট দিয়ে তৈরী করতে কারিগররা প্রচন্ড ব্যস্ত কারন অাজ রাতের মধ্যেই রাস্তা তৈরির কাজ সেরে ফেলতে হবে। সভাস্থলে গিয়ে এই চিত্রই দেখা গেল।

অাজ সারাদিন ব্যাপী সম্প্রতি সুব্রত বক্সি বিধানসভা ভিত্তিক বালুরঘাট লোকসভা প্রার্থী অর্পিতা দেবীকে বৈতরণী পার করার জন্য দায়িত্ব ভার বন্টন করে দেন। কুশমন্ডি বিধানসভার দায়িত্ব দেওয়া হয়েছে সুনির্মল জ্যোতি বিশ্বাস, কেশব জোশী, রিতেশ জোয়ার্দার, রেখা রায় ও কালিপদ সরকারদের হাতে। সেই কারনে তাদের উপস্থিতিতে দফায় দফায় জেলার পদস্থ পুলিশ কর্তারা সভা স্থল ক্ষতিয়ে দেখতে অাসছেন, কখনো এস.পি নগেন্দ্র ত্রিপাঠি, কখনো এস.ডি.পি.ও বিপুল ব্যানার্জী এছাড়া কুশমন্ডি থানার অাই.সি মানবেন্দ্র সাহা সহ অন্যান্য অফিসারগন।

সূত্রের খবর অনুযায়ী, সারারাত ব্যাপী এই সভাস্থল পুলিশ অফিসার সহ পুলিশ ও সিভিক ভলিন্টিয়ারদের ঘেরাটোপে থাকবে। যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে। ইতিমধ্যেই জেলার কয়েকশো এ.এস.অাই, এস.অাই ও পুলিশ কুশমন্ডিতে পৌঁছে গেছেন। তাদের ডিউটি স্লিপ বিতরনের কাজও চলছে। পুলিশ কর্তাদের থাকার ব্যবস্থাও করা হয়েছে। দেখুন নিচের লিংকে ক্লিক করে

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *