বালুরঘাট কেন্দ্রে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের ভোট প্রচারে রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি

মঞ্জুরুল অালম,দক্ষিণ দিনাজপুর, :- দক্ষিণ দিনাজপুর জেলার লোকসভা কেন্দ্রের প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে ভোট প্রচার সেরে গেলেন সূদুর কোলকাতা থেকে এসে পশ্চিমবঙ্গ তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। তার সফর সঙ্গী ছিলেন মেয়র ফিরহাদ হাকিম ঘনিষ্ঠ তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল সামন্ত ও রাজ্য ছাত্র নেত্রী ওয়াহিদা খাতুন।

অাজ এই ভোট প্রচার কর্মসূচীর মুল উদ্দ্যোক্তা কুশমন্ডি পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধক্ষ্য রেজা জাহির অাব্বাস এর নেতৃত্বে সারাদিন ব্যাপী কালো রঙের হুড খোলা গাড়িতে চেপে কুশমন্ডি ব্লকের ২ নং করঞ্জী অঞ্চলের প্রতিটি গ্রামে গ্রামে, পাড়ায় পাড়ায়, বাড়ি বাড়ি গিয়ে জোড়া ফুল চিহ্নে ভোট দিয়ে বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষকে দ্বিগুণ ভোটে জেতানোর জন্য রেজা জাহির অাব্বাস রাজ্য নেতৃত্ব দের নিয়ে ভোটের অাবেদন ও প্রার্থনা জানান।

রাজ্য নেতৃত্বরা সকলের দ্বারে দ্বারে গিয়ে তাদের জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের বার্তা তুলে ধরে ছাত্র, যুব কর্মী সমর্থকদের উদ্দেশ্যে অর্পিতা ঘোষকে জেতানোর জন্য জোরকদমে প্রচারে ঝাঁপিয়ে পড়ার অনুরোধ জানান।

প্রচার শেষে তৃণমূল কর্মী সাদ্দাম হোসেনের শারীরিক অসুস্থতার খবর জানতে পেরে রাজ্য নেতৃত্বরা তার বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেন। তিনি যাতে অতি দ্রুত অারোগ্য লাভ করেন তার কামনা করেন এবং কুশমন্ডি পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধক্ষ্য রেজা জাহির অাব্বাস তার চিকিৎসার সমস্ত রকম সাহায্য ও সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *