কুশমন্ডি জোরকগমে চলছে অভিষেকের সভা মঞ্চ তৈরির কাজ

মঞ্জুরুল অালম, দক্ষিণ দিনাজপুর :- দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে অাগামী ১১ ই এপ্রিল ভোট প্রচারে জনসভা করতে অাসছেন তৃণমূল যুবর রাজ্য সভাপতি তথা বিদায়ী সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি তৃণমূলের যুবরাজ নামেও পরিচিত।

সেই কারনে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকের শিংতোড় গ্রামের হাড়াহাড় ঈদগাহ সংলগ্ন ১০ নং রাজ্য সড়কের পূর্ব দিক লাগোয়া নজিবর রহমানের বংশের জমিতে তাই জোরকোদমে চলছে মঞ্চ তৈরির কাজ ও মানিকুল ইসলামের জমিতে হেলিপ্যাড তৈরির কাজ চলছে দ্রুতগতিতে। বাহির থেকে অানা হয়েছে মঞ্চ ও হেলিপ্যাড তৈরীর কারিগরদের। এইসব প্রস্তুতির সমস্ত রকম কাজ খুঁটিয়ে দেখছেন দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসন ও দক্ষিণ দিনাজপুর জেলার যুব তৃণমূল নেতারা।
সূত্রের খবর অনুযায়ী ঐ ফাকা মাঠে তৃণমূলের জনসভায় বেশি করে ভিড় জমাতে জেলার প্রতিটি ব্লক সহ কুশমন্ডি ব্লকের যুব নেতাদের নির্দেশ দিয়েছেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল যুব নেতৃত্বরা।
এ প্রসঙ্গে দক্ষিণ দিনাজপুর জেলার যুব কার্যকারী সভাপতি অম্বরিশ সরকার জানান, কঠোর নিরাপত্তার সহিদ মঞ্চ ও হেলিপ্যাড তৈরির কাজ খতিয়ে দেখছি,যাতে কোনো অঘটন না ঘটে। তিনি অারোও জানান এই জনসভায় দুই লক্ষেরও বেশি কর্মী সমর্থক জমায়েত হবেন বলে তিনি অাশা প্রকাশ করেন। দেখুন নিচের লিংকে ক্লিক করে

https://youtu.be/CR4L_peiG74

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *