বিষ্ণুপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরা সমর্থনে অভিষেক ব্যানার্জির জনসভা

অভিরুদগত মাজি, বাঁকুড়া : আজ বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরার সমর্থনে জয়পুরের গোকুলনগর ফুটবল মাঠে সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সভায় উপস্থিত ছিলেন শ্যামল সাঁতরা সহ জেলা তৃণমূলের রাজনৈতিক নেতা ও কর্মী সমর্থকরা।
শুরুতেই তিনি বিজেপিকে কটাক্ষ করে বলেন ‘যারা ধর্মের ভিত্তিতে রাজনীতি করে, আমি তাদেরকে বলতে চাই রাজনৈতিক লড়াইটা রাজনীতির মধ্যে সীমাবদ্ধ থাকা উচিত। ঈশ্বর কোনদিন রাজনৈতিক ভাবে ব্যবহার্য নয়। যারা রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে পারে না, তারা ঈশ্বর তারা আল্লাহ্‌র ভরসা করে, তারা তাদের সাহারা নেয়, তারা তাদের ব্যবহার করে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করে নির্লজ্জতার পরিচয় দেয়।’ সাথে তিনি নোটবন্দী, জিএসটি, পেট্রোল গ্যাসের মুল্য বৃদ্ধি নিয়েও ক্ষোভ দেখান।

শ্যামল সাঁতরা প্রসঙ্গে তিনি বলেন ‘মাথায় রাখবেন ভোটটা শ্যামল সাঁতরাকে দিচ্ছেন না, ভোটটা দিল্লির গদি থেকে নরেন্দ্র মোদীকে সরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে একটা ধর্মনিরপেক্ষ সরকার তৈরি করতে জোড়াফুলে আপনারা দিচ্ছেন।’ তিনি এও বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কন্যাশ্রী, রুপশ্রী, যুবশ্রী, গতিধারা, সবুজসাথী মানুষকে উপকৃত করেছে।
বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ কেউ তিনি এক হাত নেন, নাম না করেই বলেন ‘তৃণমূল কংগ্রেস যাকে ডাস্টবিনে ফেলে দিয়েছে, সেই নোংরা, উচ্ছিষ্ট, জঞ্জাল, ছাইপাশটাকে বিজেপি প্রার্থী করেছে।’ সর্বশেষ তিনি শ্যামল সাঁতরার হয়ে ভোট ভিক্ষা করেন এবং আবারও বলেন ‘ভোটটা শ্যামল সাঁতরাকে দিচ্ছেন আর ভোটটা মমতা বন্দ্যোপাধ্যায়কে দিচ্ছেন দুটোই এক।’

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *