শুভেন্দুর সভায় যোগ দিলেন কংগ্রেস নেতা পার্থ বটব্যাল

উত্তম মাইতি, পূর্ব মেদিনীপুর : ভোটের মুখে কংগ্রেসের ঘর ভাঙল পূর্ব মেদিনীপুরে। সাথে ঘর ভাঙল অন্যান্য দলেরও। আজ বিকেলে তমলুক লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী দিব্যেন্দু অধিকারীর সমর্থনে চৈতন্যপুরে এক সভার আয়োজন করা হয়েছিল। যেখানে কংগ্রেসের ঘর ভেঙে বহু কর্মী সাথীকে সাথে নিয়ে তৃণমূলে যোগ দিলেন জেলার দাপুটে কংগ্রেস নেতা পার্থ বটব্যাল। পার্থ বটব্যাল ছিলেন কংগ্রেসের A.I.C.C.-এর সদস্য। একসময় তিনি তমলুক লোকসভা কেন্দ্রে কংগ্রেসের প্রার্থীও হয়েছিলেন। যদিও তিনি সেই লড়াইয়ে পরাজিত হয়েছিলেন।

সভায় পার্থ বটব্যাল বলেন, তিনি উন্নয়নের পক্ষে মানুষের সাথে থাকতে ভালবাসেন। তাই তাঁর এই পরিবর্তন। তিনি আরও বলেন, আগামী ১২ই মে আসন্ন লোকসভা নির্বাচন। তার আগে চৈতন্যপুরের বুকে বিশাল জনসভা করবেন। এছাড়াও, জেলার বিভিন্ন প্রান্তে গিয়েও সভা করতে তিনি প্রস্তুত।

আজকের এই সভায় কংগ্রেস নেতা কর্মীরা ছাড়াও বহু বিজেপি নেতা কর্মীদের যোগদান উল্লেখযোগ্য ভাবে লক্ষ্য করা গিয়েছে। তৃণমূলে যোগ দিয়েছেন পূর্ব মেদিনীপুর সিপিআই(এম) জেলা পরিষদের প্রাক্তন কর্মাধ্যক্ষ শ্যামল মণ্ডল।

সভায় পরিবেশ তথা পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী পার্থ বটব্যালে আলিঙ্গন করে বলেন, আজকের এই বিপুল জনসমাগম ছিল অপ্রত্যাশিত। অগণিত মানুষের উদ্দেশ্যে তিনি ভাষণে বলেন, মানুষের আশীর্বাদে মানুষকে ভালবেসে মানুষের পাশে সর্বদাই আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। এর সাথে তিনি ২০১৯শে কেন্দ্র থেকে বিজেপিকে উৎখাত করার ডাক দেন।

আজকের এই জনসভাকে ঘিরে জনতার ভীড়ে ঠাসা আজকের এই জনসভা ছিল চোখে পড়ার মত। হাজির ছিল জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা বহু নেতা ও কর্মীরা। এর সাথে কংগ্রেস বিজেপি সহ অন্যান্য দলের নেতা কর্মীদের তৃণমূলে যোগ দেওয়ার ঘটনায় জেলা রাজনীতিতে বিরোধীরা যে কোনঠাসা হয়েছে, তা আর বলার অবকাশ রাখে না।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *