‘মোদি প্রধানমন্ত্রী হলে রাজনীতি ছেড়ে দেব’ ঘোষণা অনুব্রত

দেশ ও এই সময় নিউজ ডেস্ক ,বীরভূম : সপ্তদশ লোকসভা নির্বাচনে দুই ‘ফুল’-এর যুযুধান লড়াইয়ের সাক্ষী থাকতে চলেছে বাংলা।বিতর্কিত মন্তব্যের জন্য বার বারই শিরোনামে আসেন ‘কেষ্টদা’। আর রাজনীতি ‘করব না’! এবার রাজনীতি ‘ছেড়ে দেব’ জানিয়ে দিলেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল! তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, যদি নরেন্দ্র মোদী আবার প্রধানমন্ত্রী হন তাহলে তিনি আর রাজনীতি করবেন না।

বীরভূমে একটি জনসভা থেকে তাঁর এই ‘সিদ্ধান্তে’র কথা জানালেন অনুব্রত মণ্ডল।হাঁসনের জনসভা থেকে তিনি বলেন, “কেউ যেনো আমাকে বলছিল বিজেপি নাকি ৮খানা সিট পাবে পশ্চিমবাংলায়। আমি আমার বাংলার মা-বোনেদের বলছি, সবাইকে বলছি, ৪২শে ৪২ হবে। মোদী যদি এখান থেকে সিট ৮খানা পায়, আমি আর রাজনীতি করব না। আমি রাজনীতি ছেড়ে দেব।” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ‘বেইমান’ বলেও উল্লেখ করেন তিনি।পাশাপাশি, এদিন ‘নকুলদানা-জল’ এর পর এবার আবার ‘লেবু জল’ খাওয়ানোর কথা বলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি।

বামফ্রন্ট রামচন্দ্র ডোমকে আক্রমণ করে অনুব্রত মণ্ডলকে বলতে শোনা যায়, “ওঁর বয়স বেড়ে যাচ্ছে, অসুস্থ হয়ে পড়ছেন। বোলপুর লোকসভার জন্য লেবু জল খাওয়াতে হবে। বয়স হয়ে গেছে তো, হোঁচট খেয়ে পড়ে গেলে আর পাওয়া যাবে না। আবার ভোটটা পিছিয়ে যাবে।” তবে এই ‘লেবু জল’, ‘হোঁচট খাওয়া’- কথার আড়ালে অন্যন্য কোন ইঙ্গিত লুকিয়ে থাকতে পারে, এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের অনেকে।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *