কালিয়াগঞ্জে মুখ্যমন্ত্রীর ছবিতে কালি লেপন, এলাকায় চাঞ্চল্য

ভাস্কর রায় ,উত্তর দিনাজপুর : শুক্রবার রাতে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে মূখ্যমন্ত্রীর ছবিতে কালি লেপে দেওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনার জেরে শহর জুড়ে আলোড়ন ছড়িয়েছে। শহরের ৬ নম্বর ওয়ার্ডের রসিদপুর জুনিয়ার হাইস্কুল ময়দানে পৌরসভার তরফে সদ্য স্থাপিত উচ্চ বাতি স্তম্বের বোর্ডে মূখ্যমন্ত্রীর ছবিতে কালি লেপে দিয়েছে বিজেপির দুষ্কৃতিরা বলে তৃনমূলের অভিযোগ । শনিবার সকালে এই ঘটনা নজরে আসতেই তীব্র আলোড়ন ছড়ায়। ক্ষুব্ধ কালিয়াগঞ্জের পুরপ্রধান তথা শহর তৃনমূল সভাপতি কার্তিক চন্দ্র পাল। নিজে গিয়ে মূখ্যমন্ত্রীর ছবিতে কালি লাগানোর ঘটনা দেখতে যান।
এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেন পুরপ্রধান তথা শহর তৃনমূল সভাপতি কার্তিক চন্দ্র পাল। লোকসভা নির্নাচনের মূখে অশান্তির ছড়াতে পরিকল্পিত এই সব ঘটনা ঘটাছে বিরোধী দলের দুষ্কৃতিকারীরা। পুরসভার সুত্রে জানা গেছে উচ্চ বাতি আলোক স্তম্বের বোর্ডে মূখ্যমন্ত্রীর ছবি থাকায় তা প্লাস্টিক দিয়ে ঢাকা ছিল আচারন বিধির কারনে।সেই প্লাস্টিকের আবরন ছিড়ে মূখ্যমন্ত্রীর মূখের ছবিতে কালি লেপে দিয়েছে দুষ্কৃতিরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুরপ্রধান তথা শহর তৃনমূল কংগ্রেস সভাপতি বিজেপির দিকে অভিযোগ করে বলেন বিজেপি বুঝতে পেরেছে তাদের সাথে মানুষের আশির্বাদ নেই তাই তারা মূখ্যমন্ত্রীর ছবিতে কালি লাগানোর মতো কাছ করছে।

অপরদিকে বিজেপির যুব মোর্চার নেতা গৌরাঙ্গ দাস জানান,তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। বিজেপি এই ধরনের নোংড়া কাজ করতে পারেনা। তৃনমূলের গোষ্ঠী কোন্দল কিংবা বিজেপিকে খারাপ করার উদ্যেশ্যে এই ধরনের কাজ করছে নিজেরাই।

বাইটঃ- ১) কার্তিক চন্দ্র পাল ( পুরপ্রধান তথা শহর তৃনমূল সভাপতি)
২) গৌরাঙ্গ দাস ( বিজেপি যুব মোর্চার নেতা)

দেখুন নিচের লিংকে ক্লিক করে

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *