ঝাড়গ্রাম লোকসভায় ঝড় তুলছেন প্রচারে, প্রথমবার ভোটে তৃণমূল প্রার্থী

উত্তম মাইতি : প্রার্থীর নাম ঘোষনা হতেই ঝাড়গ্রাম জেলা তৃণমূল এক ইঞ্চিও জমি ছড়াচ্ছে না।শুক্রবার জামবনি ব্লকের ছোটবনসরো গ্রামে জাহেরথানে পুজা দিয়ে বাড়ি মা ,বড়দের আর্শিবাদ নিয়ে নিজের জন্ম ভিটে থেকে দেওয়াল লিখন দিয়ে প্রচার শুরু করেছিলেন।এদিন শনিবার সাঁকরাইল ব্লকের জাকুয়া গ্রামে ছাত্র,যুব,মহিলা সম্মেলন থেকে সরাসরি কর্মী,সমর্থকদের উদ্দেশ্যে তাকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান।

“আপনাদের সেবা করার সুযোগ করে দিন, দিদি আমাকে প্রার্থী করেছেন আপনারা আমাকে অনেক অনেক ভোট দিয়ে জয়যুক্ত করুন। জয়ী হয়ে দিদির হাতকে শক্ত করবো এবং বিজেপি সরকার কে উৎখাত করবো।” সাধারণ মানুষের কাছে এই অনুরোধ রেখে সাঁকরাইল ব্লকে প্রচার শুরু করলেন ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিরবাহা সোরেন।
ঝাড়গ্রাম লোকসভা আসনের নতুন মুখ তৃণমূল প্রার্থী বীরবাহা সোরেন ঝড় তুলছেন। এদিন সম্মেলন শুরুর আগে জাকুয়া গ্রামে তৃণমূল প্রার্থী কে নিয়ে দলীয় নেতৃত্ব একটি বিশাল মিছিল বার করেন।তারপর শুরু হয় সম্মেলন।উপস্থিত ছিলেন বিধায়ক চূড়ামনি মাহাতো,সাঁকরাইল ব্লক তৃণমূল সভাপতি সোমনাথ মহাপাত্র সহ বিভিন্ন নেতৃত্ব।

সাঁকরাইল ব্লকের রোহিনীর বাসিন্দা শিক্ষিকা বীরবাহা সোরেন লোকসভা নির্বাচনের একবারে শুরু থেকেই প্রচারে জোর দিয়েছেন ।আর তাকে নিয়ে দলীয় নেতৃত্ব পরপর প্রচার কর্মীসুচি করে চলেছেন।তার সাথে প্রার্থীর পরিচিতি পর্বও চলচ্ছে।তৃণমূল সুত্রে খবর , রবিবার সাঁকরাইল,ঝাড়গ্রাম,গোপীবল্লভপুর দুই ব্লকে রয়েছে কর্মীদের নিয়ে সভা।প্রথম দফার প্রচার থেকেই বীরবাহা রীতিমত টানছেন মানুষকে।চোদ্দ মার্চ জামবনির ছাত্র,যুব সম্মেলনের মঞ্চ থেকে প্রার্থী পরিচিত র পর থেকে প্রচার শুরু করে জেলা নেতৃত্ব। লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন বিধানসভার অধীন ব্লক গুলি তে পরপর চলবে প্রচার ।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *