দেবের সৌজন্য

দেশ ও এই সময়: এবার দ্বিতীয়বারের জন্য তাঁর ওপরেই আস্থা রেখেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই কাজ করে মমতা বন্দ্যোপাধ্যায় যে মোটেই ভুল করেননি তার প্রমাণ মিলল শুক্রবার। লিখলেন “ঘাটালে সিপিআইএম প্রার্থী শ্রী তপন গাঙ্গুলি কে অভিনন্দন। আমরা যেই জিতি বা হারি সবাই একসঙ্গে ঘাটাল এর মানুষজনের সুখ দুঃখের সঙ্গে থাকবো। ঘাটালের উন্নয়নে একসঙ্গে কাজ করবো। আমাদের মতবিরোধ যেন উন্নয়নের অন্তরায় না হয়।

https://twitter.com/idevadhikari/status/1106560867003498496?s=19

যেখানে অন্য আসনের পাশাপাশি পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা কেন্দ্রের জন্য তপন গাঙ্গুলি’র নাম ঘোষণা করা হয়েছে। এই বিষয়টি নজরে আসার পরেই নিজের ট্যুইটারে অতি বিরোধী দলের এই প্রার্থীর বিষয়ে একটি দুর্দান্ত সৌজন্যপূর্ণ মন্তব্য করলেন দেব।
তৃণমূলের লোকসভার প্রার্থী দীপক অধিকারী। যদিও বাংলার মানুষদের কাছে তিনি শুধুই “দেব”। গতবার পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা থেকে তিনি প্রথমবার তৃণমূলের টিকিটে সাংসদ হয়েছিলেন।

দেব-এর এই ট্যুইটের পরেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় বইতে শুরু করেছে। সবার একটাই উক্তি, আজকের বঙ্গ রাজনীতিতে এমন রাজনৈতিক সৌজন্য এক্কেবারে বিরল। কেউ বলছেন, লক্ষাধিক বাঙালির আইকন হিসেবে দেব-এর এমন সৌজন্যতা তাঁর প্রতি ভালোবাসা আরও দ্বিগুন বাড়িয়ে দিল।
কেউ আবার বলছেন, বাহ দাদা তুমি তো রাজনীতিকেও বন্ধুত্বে পরিণত করে দিয়েছো। আজকের বাংলায় এই সৌজন্য সবাই দেখতে চাইছেন। আপনি শুরুটা করেছেন। এর জন্য আপনাকে স্যালুট

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *