পরকীয়া প্রেম: বিবাহিত প্রেমিকাকে ছুড়ি মেরে আত্মঘাতী যুবক

জয়ন্ত কর্মকার, হাবড়া: স্বামী পরিত্যক্তা মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্ক। সন্দেহ থেকে বাড়িতে ঢুকে ছুরি চালিয়ে তাঁকে খুনের চেষ্টা। হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা। আবার ওই প্রেমিকার বাড়ি থেকে উদ্ধার প্রেমিকের ঝুলম্ত দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাবড়ার ২০ নম্বর ওয়ার্ডের বাণীপুর ঝরঝরিয়াতলায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় মিঠু দাস তাঁর দাদা সুব্রত রায়ের পাশে একটি ঘরে একাই থাকত৷ মিঠুর এক মেয়ে আছে৷ তাঁর বিয়ে হয়ে গিয়েছে৷ তারপর থেকেই ওই গৃহবধূ একাধিক অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে৷ এমনটাই দাবি প্রতিবেশী ও পরিবারের৷ মিঠু পেশায় আয়ার কাজ করত৷রবিবার সকাল সাতটা নাগাদ হটাৎ মিঠু চিৎকার করতে থাকে বাঁচাও বাঁচাও বলে৷ এরপর স্থানীয়রা তাঁর বাড়ির সামনে আসতেই রক্তাক্ত অবস্থায় বাইরে বেরিয়ে আসে সে৷ সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাবড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়৷

হাবড়া থানার পুলিশ গিয়ে মিঠুর ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে৷ মৃত ব্যক্তির পকেট থেকে আই কার্ড পাওয়া গিয়েছে৷ সেখান থেকে জানা যায় ওই ব্যক্তির নাম সুখেন ধর (৫০)৷ বাড়ি খড়দহ থানার রুইয়া এলাকায়। মৃত ব্যক্তির গলায় আঘাতের চিহ্ন রয়েছে।পুলিশের প্রাথমিক অনুমান সুখেন মিঠুকে খুন করার চেষ্টা করে৷ তখন মিঠু পালিয়ে গেলে নিজের গলায় ছুরি চালিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পুলিশ সুখেনের মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে৷ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়।

দেশ ও এই সময়

24×7 NATIONAL NEWS PORTAL

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *